NIT Durgapur Recruitment 2024

একাধিক শূন্যপদে কর্মখালি এনআইটি দুর্গাপুরে, কোন পদে কত বেতন?

সব মিলিয়ে সাতটি শূন্যপদ রয়েছে। আইআইটি খড়্গপুরের অর্থানুকূল্যে চালিত প্রকল্পে কাজ করতে হবে নিযুক্ত কর্মীদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ১৬:৪২
Share:

এনআইটি দুর্গাপুর। ছবি: সংগৃহীত।

গবেষণা সংক্রান্ত কাজের জন্য একাধিক পদে কর্মী নিয়োগ করতে চলেছে ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (এনআইটি) দুর্গাপুর। সম্প্রতি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

Advertisement

রিসার্চ অ্যাসোসিয়েট, প্রজেক্ট ম্যানেজার, সফটওয়্যার অ্যান্ড মডেল ডেভেলপার, ডেটা কলেক্টর এবং ইন্টার্ন নিয়োগ করা হবে। সব মিলিয়ে সাতটি শূন্যপদ রয়েছে। আইআইটি খড়্গপুরের অর্থানুকূল্যে চালিত প্রকল্পে কাজ করতে হবে নিযুক্ত কর্মীদের। রিসার্চ অ্যাসোসিয়েট পদে এক জনকে নিয়োগ করা হবে। কাজের মেয়াদ ছ’মাসের। প্রতি মাসে ২০ হাজার টাকা করে দেওয়া হবে। আবেদনের জন্য স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পিএচডি করার পাশাপাশি কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে মাস্টার অফ টেকনোলজি ডিগ্রি থাকতে হবে। এক জন প্রজেক্ট ম্যানেজার নিয়োগ করা হবে। প্রতি মাসে বেতন ৫০ হাজার টাকা। কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে পিএচডি করছেন যাঁরা আবেদন করতে পারবেন। সফটওয়্যার অ্যান্ড মডেল ডেভেলপার পদে বেতন হবে ৩৫ হাজার টাকা। ডেটা কলেক্টর পদে বেতন ১৫ হাজার টাকা। ইন্টার্নরা পাবেন পাঁচ হাজার টাকা। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রার্থীর প্রথমে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটে যাওয়া প্রয়োজন। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ যেতে হবে। সেখানে গেলেই বিজ্ঞপ্তিটি দেখা যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দিতে হবে। ৭ সেপ্টেম্বর ২০২৪ আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement