NHAI Recruitment 2024

ন্যাশনাল হাইওয়েজ় অথরিটিতে কর্মখালি, কোন কোন পদে চাকরির সুযোগ রয়েছে?

সমস্ত পদে প্রার্থীদের প্রথমে দু’বছরের জন্য নিয়োগ করা হবে। এর পর তাঁদের কাজের ভিত্তিতে এবং সংস্থার প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়িয়ে সর্বাধিক পাঁচ বছর পর্যন্ত করা হতে পারে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৪ ১৮:১৮
Share:

ন্যাশনাল হাইওয়েজ় অথরিটি অফ ইন্ডিয়া (এনএইচএআই)। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় সড়ক পরিবহণ মন্ত্রকের অধীনস্থ সংস্থা ন্যাশনাল হাইওয়েজ় অথরিটি অফ ইন্ডিয়া (এনএইচএআই)-এ কর্মখালি। এই মর্মে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সংস্থার তরফে। তাতে জানানো হয়েছে, সংস্থায় চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। নিযুক্তদের কর্মস্থল হবে দিল্লিতে। বিভিন্ন পদে প্রার্থীরা শুধুমাত্র অনলাইনেই আবেদন জানাতে পারবেন।

Advertisement

দিল্লিতে সংস্থার সদর দফতরের অ্যাসেট মানিটাইজ়েশন সেল (এএমসি)-এর জন্য এই নিয়োগ। নিয়োগ হবে হেড-এএমসি, ফিন্যান্সিয়াল এক্সপার্ট, টেকনিক্যাল টিমের আইটিএস (এটিএমএস কাম টিএমএস) ইঞ্জিনিয়ার এবং ট্রাফিক টিমের ট্রান্সপোর্ট ইকোনমিস্ট পদে। মোট শূন্যপদের সংখ্যা চার। সমস্ত পদে প্রার্থীদের প্রথমে দু’বছরের জন্য নিয়োগ করা হবে। এর পরে তাঁদের কাজের ভিত্তিতে এবং সংস্থার প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়িয়ে সর্বাধিক পাঁচ বছর পর্যন্ত করা হতে পারে।

বিভিন্ন পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ উল্লেখ করা হয়েছে। তবে বিজ্ঞপ্তিতে বয়সসীমার উল্লেখ করা হয়নি। জানানো হয়েছে, পদ ভেদে নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৫০ হাজার টাকা থেকে শুরু করে ২ লক্ষ টাকা পর্যন্ত। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

Advertisement

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আগামী ২৮ অগস্ট আবেদনের শেষ দিন। এর পর সংস্থার নির্বাচন কমিটি প্রার্থীদের নথি যাচাই করে এবং যোগ্যতা খতিয়ে দেখে পদগুলিতে নিয়োগ করবে। নিয়োগের শর্তাবলি জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement