Govt Jobs in Malda

মালদহ মেডিক্যাল কলেজে কর্মখালি, জুনিয়র রেসিডেন্ট পদে কর্মী প্রয়োজন

ইন্টারভিউয়ের মাধ্যমে জুনিয়র রেসিডেন্ট পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। মোট তিনটি বিভাগে কাজের জন্য কর্মী নিয়োগ হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৫:০৩
Share:

মালদহ মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল। ছবি: সংগৃহীত।

জুনিয়র রেসিডেন্ট হিসাবে কর্মী নিয়োগ। এই মর্মে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, মালদহ মেডিক্যাল কলেজে জুনিয়র রেসিডেন্ট হিসাবে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

গাইনেকোলজি অ্যান্ড অবস্ট্রেটিক্স, জেনারেল মেডিসিন, জেনারেল সার্জারি বিভাগের জন্য জুনিয়র রেসিডেন্ট প্রয়োজন। ওই কাজের জন্য ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে।

তাঁদের ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলে নাম নথিভুক্ত থাকতে হবে। একই সঙ্গে প্রার্থীদের ২ মে, ২০২৪-এর আগে কিংবা পরে ইন্টার্নশিপ সম্পূর্ণ থাকতে হবে। বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে।

Advertisement

ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট কোর্সের জন্য কর্মী বেছে নেওয়া হবে। অনলাইনে ২৫ জুলাইয়ের মধ্যে আগ্রহীদের আবেদনপত্র জমা দিতে হবে। ২৯ জুলাই ইন্টারভিউ নেওয়া হবে এবং ৩০ জুলাইয়ের মধ্যে মেধাতালিকা প্রকাশিত হবে। এ বিষয়ে আরও তথ্য জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement