JNU Recruitment 2024

জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে কর্মখালি, আবেদনের শেষ দিন কবে?

বিশ্ববিদ্যালয়ের স্কুল অফ ইন্টারন্যাশনাল স্টাডিজ়-এর একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য রিসার্চ অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২১
Share:

জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে (জেএনইউ) রিসার্চ অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন। বিশ্ববিদ্যালয়ের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্কুল অফ ইন্টারন্যাশনাল স্টাডিজ়-এর একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য কর্মী প্রয়োজন। রিসার্চ অ্যাসিস্ট্যান্ট হিসাবে ওই গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। প্রকল্পের নাম, ‘মাল্টিল্যাটারিজ়ম ইন দ্য গ্লোবাল সাউথ: ম্যাপিং ইন্ডিয়া’স এনগেজমেন্ট উইথ ইউএন, জি২০ অ্যান্ড ব্রিকস প্লাস।’

Advertisement

ওই কাজের জন্য অর্থনীতি এবং আন্তর্জাতিক সম্পর্ক - এই বিষয়গুলিতে পিএইচডি সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। এ ক্ষেত্রে, ইকনোমেট্রিক অ্যানালিসিস, মাল্টিল্যাটারিজ়ম, রাশিয়ার রাজনীতি নিয়ে পূর্বে কাজের অভিজ্ঞতা থাকলে, নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

মোট ১০ মাসের চু্ক্তিতে উল্লিখিত পদে কাজ করতে হবে। এর জন্য নিযুক্তরা মাসে ৩৭ হাজার টাকা পারিশ্রমিকও পাবেন। ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। তবে, এর জন্য ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে।

Advertisement

আগ্রহীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো নথি আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে। আবেদন জমা দেওয়ার শেষ দিন ৩০ সেপ্টেম্বর। এই বিষয়ে আরও জেনে নিতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement