IRCON Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা ইরকন ইন্টারন্যাশনালে কর্মখালি, সুযোগ কোন পদে?

নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৪৫ হাজার টাকা। এ ছাড়াও অন্যান্য খাতে ভাতা মিলবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩
Share:

ইরকন ইন্টারন্যাশনাল লিমিটেড। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থা ইরকন ইন্টারন্যাশনাল লিমিটেডে চাকরির সুযোগ। সেই মর্মে সংস্থার তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। জানানো হয়েছে, সংস্থায় চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য অফলাইন আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে ফিন্যান্স অ্যাসিস্ট্যান্ট পদে। মোট শূন্যপদ রয়েছে দু’টি। সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে প্রার্থীদের বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩৫ বছর। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৪৫ হাজার টাকা। এ ছাড়াও অন্যান্য খাতে ভাতা মিলবে।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিকম বা এমকম-এ ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর থাকতে হবে অথবা সিএ (ইন্টার)/ সিএমএ (ইন্টার) যোগ্যতা থাকতে হবে। পাশাপাশি, কোনও নামী সংস্থায় অ্যাকাউন্টিং/ ফিন্যান্স/ ট্যাক্সেশন-সহ অন্যান্য সম্পর্কিত ক্ষেত্রে ন্যূনতম চার বছর কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। যাঁরা রেল বা অন্য কোনও রাষ্ট্রায়ত্ত সংস্থায় কাজ করেছেন, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

সংশ্লিষ্ট পদে লিখিত পরীক্ষা বা ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে। আগামী ১১ অক্টোবর আবেদনের শেষ দিন। এই বিষয়ে আরও জানতে আগ্রহীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement