ICMR Kolkata Jobs 2024

আইসিএমআর কলকাতার গবেষণা প্রকল্পে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের কাজের সুযোগ

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের তরফে কলকাতার সেন্টার এজিং অ্যান্ড মেন্টাল হেলথের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য প্রজেক্ট টেকনিক্যাল অফিসার প্রয়োজন। তাঁকে কাজের জন্য ৩৫,৫৬০ টাকা মাসিক পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ১৫:৩৬
Share:

সেন্টার এজিং অ্যান্ড মেন্টাল হেলথ, ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চে কর্মখালি। এই মর্মে সংস্থার ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, সংস্থার কলকাতার দফতর সেন্টার এজিং অ্যান্ড মেন্টাল হেলথের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য প্রজেক্ট টেকনিক্যাল অফিসার প্রয়োজন। ওই কাজের জন্য একজন ব্যক্তিকে নিয়োগ করা হবে।

Advertisement

ওই ব্যক্তির অর্থনীতি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকা প্রয়োজন। এ ছাড়াও ফিজ়িয়োলজি বিষয়ে ওই ডিগ্রি থাকলেও চলবে। তবে উভয় ক্ষেত্রেই স্ট্যাট সফট্অয়্যারের জ্ঞান এবং রিসার্চ ওয়ার্কের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এই কাজের জন্য অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি ব্যক্তির আবেদন গ্রহণ করা হবে।

নিযুক্ত ব্যক্তিকে আইসিএমআর অর্থপুষ্ট প্রকল্পে কাজ করতে হবে। ওই প্রকল্পের নাম “ফিজ়িয়োলজিক্যাল অ্যান্ড ইকোনমিক এফেক্ট অফ ডিমনেশিয়া কেয়ারগিভিং অ্যান্ড ফ্যাক্টরস অ্যাসোসিয়েটেড: আ মাল্টিসেন্টার স্টাডি”। মোট এক বছরের চুক্তিতে ওই প্রকল্পে কাজ করতে হবে।

Advertisement

আগ্রহীদের সরাসরি ৫ জুলাই ইন্টারভিউয়ের জন্য উপস্থিত থাকতে হবে। ওই দিন সকাল ১০টা থেকে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাইয়ের প্রক্রিয়া শুরু হবে। কী কী নথি সঙ্গে রাখতে হবে, সেই সমস্ত তথ্য জেনে নিতে মূল বিজ্ঞপ্তটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement