WBSHFWS Recruitment 2024

স্বাস্থ্য ভবনে ডেটা ম্যানেজার প্রয়োজন, কাদের নিয়োগ করা হবে?

পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে ডেটা ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজের জন্য ২১ থেকে ৪০ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ১৭:০৪
Share:

স্বাস্থ্য ভবন। ছবি: সংগৃহীত।

রাজ্যের স্বাস্থ্য দফতরে কাজের সুযোগ। এই মর্মে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, দফতরের ন্যাশনাল আরবান হেলথ মিশনের জন্য ডেটা ম্যানেজার পদে চাকরির সুযোগ দেওয়া হবে। মোট শূন্যপদ দু’টি।

Advertisement

সংশ্লিষ্ট পদের জন্য কম্পিউটার অ্যাপ্লিকেশন, ইনফরমেশন টেকনোলজি কিংবা রাশিবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিরা আবেদন করতে পারবেন। তবে এ ক্ষেত্রে তাঁদের এক থেকে তিন বছর ডেটা রেকর্ডিং এবং ডেটা অ্যানালিসিস নিয়ে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

নিযুক্ত ব্যক্তিদের আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশন এবং উত্তর ২৪ পরগণার ডিস্ট্রিক্ট প্রোগ্রাম ম্যানেজমেন্ট ইউনিটে কাজ করতে হবে। তাঁদের বয়স ২১ থেকে ৪০ বছর বয়সের মধ্যে হতে হবে। ডেটা ম্যানেজার হিসাবে কাজের জন্য ৩৫ হাজার টাকা মাসিক পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

কাজের পূর্ব অভিজ্ঞতা, কম্পিউটার টেস্ট এবং স্নাতকোত্তর স্তরে প্রাপ্ত নম্বরের নিরিখে কর্মীদের বেছে নেওয়া হবে। কাজ করতে আগ্রহীদের ৮ জুলাই থেকে ১৯ জুলাই পর্যন্ত অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। ৫০ টাকা আবেদনমূল্য ধার্য করা হয়েছে, যা ওই আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement