ICMR Jobs 2024

স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের জন্য কাজের সুযোগ, কোথায় চলছে নিয়োগ?

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর) অধীনস্থ সংস্থায় টেকনিক্যাল অফিসার পদে কর্মখালি রয়েছে। ওই কাজে অনূর্ধ্ব ৬০ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১২:১২
Share:

প্রতীকী চিত্র।

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর) অধীনস্থ সংস্থায় কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে কলকাতার ন্যাশনাল ইনস্টিটিউট ফর রিসার্চ ইন ব্যাক্টেরিয়াল ইনফেকশন (সাবেক নাইসেড)-এর ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, টেকনিক্যাল অফিসার হিসাবে সংস্থার একটি প্রকল্পে কাজ করতে হবে। শূন্যপদ একটি।

Advertisement

ওই কাজে মাইক্রোবায়োলজি কিংবা বায়োকেমিস্ট্রিতে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা আবেদনের সুযোগ পাবেন। এ ছাড়াও লাইফ সায়েন্সেস শাখায় স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, বা উল্লিখিত বিষয়ে স্নাতক ব্যক্তিদেরও শর্তসাপেক্ষে নিয়োগ করা হতে পারে। তবে এ ক্ষেত্রে স্নাতকদের পাঁচ বছরের এবং স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

সংশ্লিষ্ট কাজে নিযুক্ত ব্যক্তিকে ৩৫ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে। বয়স হতে হবে ৬০ বছরের মধ্যে। আগ্রহীদের একটি ফর্ম পূরণ করে ডাকযোগে আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে। ওই ফর্মটি প্রকাশিত বিজ্ঞপ্তিতে পাওয়া যাবে।

Advertisement

২৬ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। বাছাই করা প্রার্থীদের প্রতিষ্ঠানের ঠিকানায় সমস্ত আনুষঙ্গিক নথি নিয়ে উপস্থিত থাকতে হবে। ইমেল মারফত তাঁদের সঙ্গে যোগাযোগ করে নেওয়া হবে। এ বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement