ICMR Recruitment 2024

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের দিল্লির দফতরে কর্মখালি, কী ভাবে হবে নিয়োগ?

প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট হিসাবে কর্মী প্রয়োজন। সংশ্লিষ্ট কাজে মাসে ৬৭ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৩২
Share:

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে সদ্যই একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর) দিল্লির ডিভিশন অফ ডেলিভারি / ইমপ্লিমেন্টেশন রিসার্চের একটি গবেষণা প্রকল্পে কর্মী প্রয়োজন। নিযুক্ত ব্যক্তিকে প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট হিসাবে কাজ করতে হবে। শূন্যপদ একটি।

Advertisement

সংশ্লিষ্ট পদে পাবলিক হেলথ, সাইকোলজিতে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের নিয়োগ করা হবে। এ ক্ষেত্রে আবেদনকারীদের অন্তত তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) স্বীকৃত জার্নালে পদপ্রার্থীর অন্তত দু’টি রিসার্চ পেপার বা রিভিউ পেপার প্রকাশিত হতে হবে।

অনূর্ধ্ব ৪০ বছর বয়সিরা উল্লিখিত পদে কাজের সুযোগ পাবেন। নিযুক্ত ব্যক্তিকে এক বছরের চুক্তিতে কাজ করতে হবে। মাসিক পারিশ্রমিক ৬৭ হাজার টাকা।

Advertisement

আগ্রহীদের আবেদন গ্রহণ করা হবে অনলাইনে। এর জন্য একটি ফর্ম পূরণ করে তাতে সমস্ত তথ্য পেশ করতে হবে। ৩ অক্টোবর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। এ বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement