IIMC Recruitment 2024

গণজ্ঞাপনে পিএইচডি সম্পূর্ণ করেছেন? মিলবে কেন্দ্রীয় শিক্ষা প্রতিষ্ঠানে কাজের সুযোগ

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ মাস কমিউনিকেশন (আইআইএমসি)-এর নয়াদিল্লি এবং কোট্টায়াম ক্যাম্পাসে কাজের জন্য অ্যাকাডেমিক-কাম টিচিং অ্যাসোসিয়েটস প্রয়োজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮
Share:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ মাস কমিউনিকেশন (আইআইএমসি)। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় শিক্ষা প্রতিষ্ঠানে কাজের সুযোগ। অ্যাকাডেমিক-কাম টিচিং অ্যাসোসিয়েট নিয়োগ করবে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ মাস কমিউনিকেশন (আইআইএমসি)। নিযুক্ত ব্যক্তিদের নয়াদিল্লি এবং কোট্টায়াম ক্যাম্পাসে কাজ করতে হবে। শূন্যপদ দু’টি।

Advertisement

মাস্টার অফ আর্টস ইন স্ট্যাটেজিক কমিউনিকেশন এবং পিজি ডিপ্লোমা ইন ডিজিটাল মিডিয়া— এই দু’টি বিষয় শেখানোর জন্য সংশ্লিষ্ট পদে অভিজ্ঞ ব্যক্তি প্রয়োজন। আবেদনকারীদের গণজ্ঞাপন বিষয়ে পিএইচডি বাধ্যতামূলক। এ ছাড়াও সাংবাদিকতা কিংবা ম্যানেজমেন্ট বিষয়ে পিএইচডি সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিরাও আবেদনের সুযোগ পাবেন।

আবেদনকারীদের ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) উত্তীর্ণ হতে হবে। স্নাতকোত্তর পর্বে ৫৫ শতাংশ কিংবা তার বেশি নম্বর এবং অন্তত দু’বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। হিন্দি এবং ইংরেজিতে সাবলীল হওয়া আবশ্যক। বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে।

Advertisement

নিযুক্ত ব্যক্তিরা মাসে ৪০ হাজার টাকা পারিশ্রমিক পাবেন। নির্দিষ্ট সময়ের চুক্তিতে তাঁদের কাজ করতে হবে। ইমেল মারফত জমা করা যাবে আবেদন। আবেদনের শর্তাবলী জানতে দেখে নিতে হবে মূল বিজ্ঞপ্তিটি। আবেদন ৩০ সেপ্টেম্বর পর্যন্ত গ্রহণ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement