IISc Recruitment 2024

কেন্দ্রীয় শিক্ষা প্রতিষ্ঠানে সফট্অয়্যার ইঞ্জিনিয়ার ট্রেনি প্রয়োজন, আবেদনের শর্তাবলি কী কী?

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স (আইআইএসসি) বেঙ্গালুরুর ডিজিটাল ক্যাম্পাস অ্যান্ড আইটি সার্ভিসেস-এর জন্য সফট্অয়্যার ইঞ্জিনিয়ার ট্রেনি প্রয়োজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০২
Share:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স, বেঙ্গালুরু। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় শিক্ষা প্রতিষ্ঠানে ইঞ্জিনিয়ারদের জন্য রয়েছে কাজের সুযোগ। ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স (আইআইএসসি) বেঙ্গালুরুতে হবে নিয়োগ। সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের ডিজিটাল ক্যাম্পাস অ্যান্ড আইটি সার্ভিসেস-এর জন্য সফট্অয়্যার ইঞ্জিনিয়ার ট্রেনি প্রয়োজন। শূন্যপদ তিনটি।

Advertisement

কম্পিউটার সায়েন্স, ইনফরমেশন টেকনোলজি, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিদের উল্লিখিত পদে কাজের সুযোগ দেওয়া হবে। আগ্রহীদের বয়স ২৫ বছরের মধ্যে হতে হবে।

নিযুক্ত ব্যক্তিদের কাজের জন্য প্রতি মাসে ১৮ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে। তাঁদের প্রাথমিক ভাবে এক বছরের চুক্তিতে নিয়োগ করা হবে। পরবর্তীতে ওই চুক্তির মেয়াদ সব মিলিয়ে পাঁচ বছরের জন্য বৃদ্ধি করা হবে।

Advertisement

২৭ সেপ্টেম্বরের মধ্যে অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। নিযুক্ত ব্যক্তিদের কী কাজ করতে হবে, বা কী ভাবে নিয়োগ করা হবে, সেই সম্পর্কে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement