WB Govt Job Recruitment 2024

হাওড়া জেলার বিভিন্ন পৌরসভায় চাকরির সুযোগ, নিয়োগ ৩৮টি শূন্যপদে

পদগুলিতে নিয়োগের জন্য প্রার্থীদের নথি যাচাইয়ের পর ইন্টারভিউ প্রক্রিয়ার আয়োজন করা হবে। এর পর তাঁদের শিক্ষাগত যোগ্যতা এবং ইন্টারভিউয়ে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে বিভিন্ন পদে নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৬:২২
Share:

প্রতীকী চিত্র।

হাওড়া জেলায় কাজের সুযোগ। জেলার বিভিন্ন পৌরসভায় চিকিৎসক নিয়োগ করা হবে। এই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। তাতে জানানো হয়েছে, পৌরসভাগুলির বিভিন্ন পলিক্লিনিকে আংশিক সময়ের জন্য চিকিৎসকদের নিয়োগ করা হবে। নিয়োগের জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। তাই আগ্রহীদের আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

Advertisement

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, হাওড়া পৌরসভা, বালি পৌরসভা এবং উলুবেড়িয়া পৌরসভাতে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ হবে স্পেশালিস্ট (মেডিসিন), স্পেশালিস্ট (পেডিয়াট্রিক্স), স্পেশালিস্ট (অবস্টেট্রিক্স অ্যান্ড গায়নোকোলজি) এবং স্পেশালিস্ট (অপথ্যালমোলজি)পদে। মোট শূন্যপদের সংখ্যা ৩৮। বিভিন্ন পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৬৭ বছরের মধ্যে হতে হবে। নিযুক্তদের সপ্তাহে দু’দিন তিন ঘণ্টা করে কাজ করতে হবে। পারিশ্রমিক মিলবে দৈনিক ৩০০০ টাকা।

স্পেশালিস্ট (মেডিসিন) পদে আবেদনের জন্য প্রার্থীদের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (এমসিআই) স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি এবং মেডিসিনে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি বা ডিএনবি থাকতে হবে। এ ছাড়া ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিল প্রদত্ত রেজিস্ট্রেশন সার্টিফিকেটও থাকতে হবে। একই ভাবে অন্য পদগুলির জন্যও যোগ্যতার ভিন্ন মাপকাঠি রয়েছে।

Advertisement

পদগুলিতে নিয়োগের জন্য প্রার্থীদের নথি যাচাইয়ের পর ইন্টারভিউ প্রক্রিয়ার আয়োজন করা হবে। এর পর তাঁদের শিক্ষাগত যোগ্যতা এবং ইন্টারভিউয়ে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে বিভিন্ন পদে নিয়োগ করা হবে। আগামী ১৫ জুলাই বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে দুপুর ১২টা থেকে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ইন্টারভিউয়ের দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে যথাসময়ে উপস্থিত হতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement