WB Health Recruitment 2024

মালদহ মেডিক্যাল কলেজে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

মালদহের সরকারি হাসপাতালে জেনারেল মেডিসিন-সহ পাঁচটি বিভাগের জন্য সিনিয়র রেসিডেন্ট প্রয়োজন। ওই কাজে নিযুক্তদের এক বছরের জন্য বহাল রাখা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১৩:১৬
Share:

মালদহ মেডিক্যাল কলেজ। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি হাসপাতালে কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, মালদহ মেডিক্যাল কলেজে সিনিয়র রেসিডেন্ট প্রয়োজন। সংশ্লিষ্ট কাজের জন্য মোট পাঁচ জনকে বেছে নেওয়া হবে।

Advertisement

নিযুক্তদের জেনারেল মেডিসিন, জেনারেল সার্জারি, গাইনেকোলজি এবং অবস্টেট্রিক্স, রেডিয়োলজি এবং অ্যানেস্থেশিয়োলজি বিভাগে কাজ করতে হবে। এক বছরের জন্য তাঁদের উল্লিখিত বিভাগে সিনিয়র রেসিডেন্ট হিসাবে কাজ করতে হবে। বয়সের ঊর্ধ্বসীমা ৪৫ বছর।

এই পদে কাজের জন্য ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তাঁদের ওই ডিগ্রির পাশাপাশি ডিপ্লোমেট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি) বা সমতুল ডিগ্রি থাকাও প্রয়োজন। পদপ্রার্থীদের ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলে নাম নথিভুক্ত থাকতে হবে।

Advertisement

আগ্রহীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। নির্দিষ্ট দিনে তাঁদের বয়স এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্র এবং জীবনপঞ্জির নথি সঙ্গে নিয়ে মালদহ মেডিক্যাল হাসপাতালে উপস্থিত হতে হবে। ইন্টারভিউ নেওয়া হবে ২৭ মে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে হলে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement