BECIL Jobs 2024

চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করবে বেসিল, কী ভাবে আবেদন করবেন?

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড-এর তরফে প্রজেক্ট ম্যানেজার এবং প্রজেক্ট এগজ়িকিউটিভ হিসাবে কাজের সুযোগ দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২৪ ১৬:৩১
Share:

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্ট ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত।

রাষ্ট্রায়ত্ত সংস্থায় কর্মখালি। এই মর্মে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্ট ইন্ডিয়া লিমিটেড-এর তরফে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, প্রজেক্ট ম্যানেজার এবং প্রজেক্ট এগজ়িকিউটিভ বিভাগে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তদের বেসিল-এর দিল্লি শাখায় কাজ করতে হবে। উল্লিখিত বিভাগে মোট দু’জনকে নিয়োগ করা হবে।

Advertisement

প্রজেক্ট ম্যানেজার হিসাবে হিউম্যান রিসোর্সেস (এইচআর) বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। তবে আবেদনকারীদের এইচআর বিভাগে অন্তত ছ’বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। সংশ্লিষ্ট কাজে নিযুক্তকে মাসিক সাম্মানিক হিসাবে ৪২ হাজার টাকা দেওয়া হবে।

যে কোনও বিষয়ে স্নাতক এবং এইচআর বিভাগে অন্তত তিন বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিদের প্রজেক্ট এগজ়িকিউটিভ হিসাবে নিয়োগ করা হবে। প্রতি মাসে পারিশ্রমিক ৩৫ হাজার টাকা।

Advertisement

পদপ্রার্থীদের মেধা এবং অভিজ্ঞতার নিরিখে যোগ্যতা যাচাইয়ের পর চুক্তির ভিত্তিতে উল্লিখিত পদে নিয়োগ করা হবে। অনলাইনে আগ্রহীদের আবেদনপত্র জমা দিতে হবে। এর জন্য ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্ট ইন্ডিয়া লিমিটেড-এর ওয়েবসাইটে কেরিয়ার বিভাগে গিয়ে প্রথমে বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে। তার পর তাতে দেওয়া নিয়ম মোতাবেক নির্দিষ্ট লিঙ্কে ক্লিক করে ফর্ম পূরণের মাধ্যমে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনের শেষ দিন ২৪ জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement