Medical Govt Jobs

সরকারি হাসপাতালে নার্সিং অফিসার প্রয়োজন, আবেদন গ্রহণ করবে বেসিল

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর তরফে নার্সিং অফিসার পদে ১০০ জনকে নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২৭
Share:

সেন্ট্রাল আর্মড পুলিশ ফোর্সেস ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস। ছবি: সংগৃহীত।

নার্সিং অফিসার পদে কর্মখালি। এই মর্মে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, এমস দিল্লি ক্যাম্পাসে সেন্ট্রাল আর্মড পুলিশ ফোর্সেস ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে নার্সিং অফিসার পদে মোট ১০০ জনকে নিয়োগ করা হবে।

Advertisement

এই পদে নার্সিংয়ে ব্যাচেলর অফ সায়েন্স (বিএসসি) ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের বেছে নেওয়া হবে। তবে তাঁদের ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল বা স্টেট নার্সিং কাউন্সিলে নার্স অ্যান্ড মিডওয়াইফ হিসাবে নাম নথিভুক্ত থাকতে হবে। একই সঙ্গে স্বীকৃত হাসপাতালে অন্তত দু’বছর কাজের অভিজ্ঞতা থাকা আবশ্যক। তবে এমস আয়োজিত ‘নরসেট-৬’ শীর্ষক নিয়োগের পরীক্ষায় উত্তীর্ণদের এ ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

উল্লিখিত পদে অনূর্ধ্ব ৩০ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে। আবেদনের জন্য আলাদা করে কোনও ফি নেই। নিযুক্তদের প্রতি মাসে ২৮ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

ডাকযোগে আবেদনপত্র গ্রহণ করা হবে। এর জন্য বেসিল-এর ওয়েবসাইটে প্রকাশিত আবেদন সংক্রান্ত শর্তাবলি দেখে নিন। আবেদন ১৭ সেপ্টেম্বর পর্যন্ত গ্রহণ করা হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement