Post Graduation jobs

আইপিজিএমইআর কলকাতায় কর্মখালি, স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নরা পাবেন কাজের সুযোগ

প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট এবং জুনিয়র রিসার্চ ফেলো হিসাবে কর্মী প্রয়োজন। ওই কাজের জন্য প্রতি মাসে ২৭ হাজার থেকে ২৮ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০৯
Share:

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। নিজস্ব চিত্র।

কলকাতার রাজ্য সরকারি প্রতিষ্ঠানে কর্মখালি। এই মর্মে ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতার তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, দু’টি আলাদা আলাদা গবেষণা প্রকল্পে কাজের জন্য প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট এবং জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন। শূন্যপদ দু’টি।

Advertisement

উল্লিখিত কাজের জন্য লাইফ সায়েন্সেস শাখার যে কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা আবেদন করতে পারবেন। আবেদনকারীদের যকৃতের রোগ সম্পর্কিত প্রকল্পে আগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। তাঁদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

নিযুক্তদের এন্ডোক্রিনোলজি বিভাগের একটি প্রকল্পে কাজ করতে হবে। কাজের জন্য প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট-এর কর্মীকে মাসে ২৮ হাজার টাকা এবং জুনিয়র রিসার্চ ফেলো-কে মাসে ২৭ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

ইমেল মারফত আগ্রহীদের আবেদন গ্রহণ করা হবে। আবেদনপত্রের সঙ্গেই শিক্ষাগত যোগ্যতা, কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্র-সহ অন্যান্য গুরুত্বপূর্ণ নথি জমা দিতে হবে। আবেদন গ্রহণ করা হবে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডেকে নেওয়া হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement