SAIL Recruitment 2024

রৌরকেল্লা স্টিল প্লান্টের হাসপাতালে কর্মী প্রয়োজন, কী ভাবে আবেদন করবেন?

স্টিল অথরিটি অফ ইন্ডিয়ার অধীনস্থ ইস্পাত জেনারেল হাসপাতালে কনসালট্যান্ট প্রয়োজন। ওই কাজে ১১ জনকে নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮
Share:

ইস্পাত জেনারেল হাসপাতাল, রৌরকেল্লা স্টিল প্লান্টের হাসপাতাল। ছবি: সংগৃহীত।

স্টিল অথরিটি অফ ইন্ডিয়ায় কাজের সুযোগ। এই মর্মে সদ্যই প্রতিষ্ঠানের ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, রৌরকেল্লা স্টিল প্লান্টে ইস্পাত জেনারেল হাসপাতালে কর্মী প্রয়োজন। ওই হাসপাতালে কনসালট্যান্ট হিসাবে ১১ জনকে নিয়োগ করা হবে।

Advertisement

নিযুক্তদের জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার, স্পেশালিস্ট এবং সুপার স্পেশালিস্ট পদে নিয়োগ করা হবে। অনূর্ধ্ব ৬৯ বছর বয়সি ব্যক্তিরা সংশ্লিষ্ট পদে কাজের জন্য আবেদন করতে পারবেন।

বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি, ডার্মাটোলজি বিষয়ে ডিপ্লোমেট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি) কিংবা মাস্টার অফ চিরুগিয়ে (এমসিএইচ) ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিরা স্পেশালিস্ট এবং সুপার স্পেশালিস্ট পদে আবেদন করতে পারবেন। জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার হিসাবে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রিধারীদের নিয়োগ করা হবে।

Advertisement

মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া, ন্যাশনাল মেডিক্যাল কমিশন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে সংশ্লিষ্ট পদগুলিতে। প্রাথমিক ভাবে মোট এক বছরের চুক্তিতে হবে নিয়োগ। পরবর্তীকালে আরও এক বছরের জন্য ওই মেয়াদ বৃদ্ধি করা হতে পারে।

কাজের জন্য প্রতি মাসে সুপার স্পেশালিস্টদের ২.৫ লক্ষ টাকা, স্পেশালিস্টদের ১.৬ লক্ষ টাকা এবং জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসারদের ৯০,০০০ টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে। আগ্রহীদের সরাসরি ইস্পাত জেনারেল হাসপাতালে ইন্টারভিউ দেওয়ার জন্য উপস্থিত থাকতে হবে। ২৪ সেপ্টেম্বর হবে ইন্টারভিউ। আরও তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement