CNCI Kolkata Recruitment 2024

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মখালি, ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী প্রয়োজন

হাসপাতালের তরফে ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। উল্লিখিত পদে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৫১
Share:

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি হাসপাতালে কাজের সুযোগ। চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে কর্মী প্রয়োজন। ডেটা এন্ট্রি অপারেটর পদে চুক্তির ভিত্তিতে যোগ্য ব্যক্তিদের নিয়োগ করা হবে। তাঁদের হসপিটাল ম্যানেজমেন্ট সিস্টেম সংক্রান্ত বিষয় নিয়ে কাজ করতে হবে। শূন্যপদ দু’টি।

Advertisement

ডেটা এন্ট্রি অপারেটর পদে কাজ করতে আগ্রহীদের যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। তাঁদের প্রতি ঘন্টায় ৮০০০ বার বোতাম টিপে টাইপ করার দক্ষতা থাকতে হবে। কাজের পূর্ব অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে।

কাজের জন্য প্রতি মাসে ১৭,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। অনূর্ধ্ব ২৫ বছর বয়সিরা সংশ্লিষ্ট পদে আবেদনের সুযোগ পাবেন। মোট ছ’মাসের চুক্তিতে তাঁদের কাজ করতে হবে। পরবর্তীতে ওই মেয়াদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আগ্রহীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথি ইমেল মারফত কিংবা ডাকযোগে জমা দিতে হবে।

Advertisement

এই পদের জন্য ১০ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। পরীক্ষার মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এর জন্য বাছাই করা প্রার্থীদের ১৪ সেপ্টেম্বর ডেকে নেওয়া হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement