GRSE Recruitment 2024

গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্সে চাকরির সুযোগ, নিয়োগ কোন কোন পদে?

সিনিয়র প্রজেক্ট এগজ়িকিউটিভ এবং প্রজেক্ট কোঅর্ডিনেটার পদে নিয়োগের জন্য যথাক্রমে ইন্টারভিউ এবং লিখিত পরীক্ষা ও প্র্যাক্টিক্যাল পরীক্ষার আয়োজন করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ১৫:৫১
Share:

প্রতীকী চিত্র।

রাষ্ট্রায়ত্ত সংস্থা গার্ডেন রিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড (জিআরএসইএল)-এ দু’টি পদে কর্মখালি। এ কথা জানিয়ে সম্প্রতি বিজ্ঞপ্তি জারি হয়েছে সংস্থার তরফে। তাতে জানানো হয়েছে, সংস্থায় উভয় পদেই চুক্তির ভিত্তিতে কর্মীদের নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের অনলাইন এবং অফলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। সেই প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে সিনিয়র প্রজেক্ট এগজ়িকিউটিভ এবং প্রজেক্ট কোঅর্ডিনেটার পদে। মোট শূন্যপদের সংখ্যা ৩৪। সংস্থার হাল অ্যান্ড হাল আউটফিটিং, প্লাম্বিং অ্যান্ড মেশিনারি, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ওয়েপনস-সহ বিভিন্ন বিভাগে নিয়োগ করা হবে কর্মীদের। সংস্থায় সমস্ত পদে তিন বছরের চুক্তিতে নিয়োগ করা হলেও পরবর্তীকালে নিযুক্তদের কাজের ভিত্তিতে এই মেয়াদ আরও দু’বছর বাড়ানো হতে পারে।

সিনিয়র প্রজেক্ট এগজ়িকিউটিভ এবং প্রজেক্ট কোঅর্ডিনেটার পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স যথাক্রমে ৪২ এবং ৩৫ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য থাকবে ছাড়। সিনিয়র প্রজেক্ট এগজ়িকিউটিভ এবং প্রজেক্ট কোঅর্ডিনেটার পদে নিযুক্তদের প্রতি মাসে পারিশ্রমিক হবে যথাক্রমে ৬৭-৭৩ হাজার টাকা এবং ৫০-৫৪ হাজার টাকা।

Advertisement

বিভিন্ন পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে। সিনিয়র প্রজেক্ট এগজ়িকিউটিভ এবং প্রজেক্ট কোঅর্ডিনেটার পদে নিয়োগের জন্য যথাক্রমে ইন্টারভিউ এবং লিখিত পরীক্ষা ও প্র্যাক্টিক্যাল পরীক্ষার আয়োজন করা হবে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ বিভিন্ন পদে আবেদন জানাতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ জমা দিতে হবে ৪৭২ টাকা। এর পর আবেদনপত্র-সহ সমস্ত নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানাতেও পাঠাতে হবে। অনলাইন এবং অফলাইনে আবেদনের এবং নথি পাঠানোর শেষ দিন যথাক্রমে আগামী ৩ এবং ১০ সেপ্টেম্বর। নিয়োগের শর্তাবলি সবিস্তার জানতে সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement