RITES Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা রাইটস লিমিটেডে চাকরির সুযোগ, কারা আবেদন করতে পারবেন?

নিযুক্ত ব্যক্তির বেসিক পে-র পরিমাণ হবে মাসে ২২,৬৬০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ১৫:৪৩
Share:

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

উচ্চপদে কর্মী নিয়োগ করবে কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থা রাইটস লিমিটেড। শুক্রবার এ সংক্রান্ত নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সংস্থার তরফে। তাতে জানানো হয়েছে, সংস্থায় চুক্তির ভিত্তিতে দক্ষ পেশাদার নিয়োগ করা হবে। এর জন্য সম্পূর্ণ আবেদন প্রক্রিয়াটি অনলাইনেই সম্পন্ন হবে।

Advertisement

সংস্থায় অ্যাসিসট্যান্ট ম্যানেজার (কেমিক্যাল) পদে নিয়োগ হবে। মোট শূন্যপদ রয়েছে দু’টি। সংশ্লিষ্ট পদে প্রথমে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর পর প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়ানো হতে পারে। নিযুক্তদের দেশের যে কোনও অঞ্চলে সংস্থার দফতরে পোস্টিং দেওয়া হতে পারে।

সংশ্লিষ্ট পদের জন্য আবেদনকারীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য ছাড় থাকবে। নিযুক্ত ব্যক্তির বেসিক পে-র পরিমাণ হবে মাসে ২২,৬৬০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

Advertisement

সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে প্রার্থীদের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর্স বা কেমিস্ট্রিতে এমএসসি ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি, কোনও সংস্থায় এক বছর চাকরির অভিজ্ঞতাও আবশ্যিক।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি সহযোগে আবেদন জানাতে হবে। আগামী ১৬ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এর পর সংশ্লিষ্ট পদে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে কর্মী নিয়োগ করা হবে। এই বিষয়ে আরও জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement