WB Health Recruitment 2024

পুষ্টিবিদ্যা নিয়ে পড়েছেন? কাজের সুযোগ রয়েছে সাগর দত্ত হাসপাতালে

অনলাইনে একটি ফর্ম পূরণ করে আবেদন জানাতে হবে। এর জন্য ২১ থেকে ৪৫ বছর বয়সি ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ১৬:১৬
Share:

সাগর দত্ত হাসপাতাল, কামারহাটি। ছবি: সংগৃহীত।

চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে কামারহাটির সাগর দত্ত হাসপাতালে। এই মর্মে রাজ্য স্বাস্থ্য় ও পরিবার কল্যাণ দফতরের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, নিউট্রিশন কনসালট্যান্ট পদে কর্মী প্রয়োজন। ওই কাজের জন্য বাংলা এবং ইংরেজি ভাষায় সাবলীল হওয়া বাঞ্ছনীয়। শূন্যপদ একটি।

Advertisement

পুষ্টিবিদ্যায় স্নাতক হয়েছেন কিংবা স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিকে উল্লিখিত কাজের জন্য বেছে নেওয়া হবে। তবে ফুড অ্যান্ড নিউট্রিশন, অ্যাপ্লায়েড নিউট্রিশন বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরাও উল্লিখিত পদের জন্য আবেদন করতে পারবেন।

এই কাজের জন্য ২১ থেকে ৪৫ বছর বয়সিরা আবেদন করতে পারবেন। তবে পদপ্রার্থীদের পাবলিক হেলথ নিউট্রিশন, চাইল্ড ফিডিং অ্যান্ড নিউট্রিশন কিংবা সমতুল্য বিভাগে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

অনলাইনে ফর্ম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের নিরিখে লিখিত পরীক্ষা কিংবা স্কিল টেস্টের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। আগ্রহীদের অনলাইনে আবেদন জানাতে হবে। ওয়েবসাইটের মাধ্যমে ২৫ জুলাই থেকে ২৮ জুলাই পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। ৩০ জুলাই পরীক্ষা নেওয়া হবে। এ বিষয়ে আরও তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement