PM Narendra Modi

পশ্চিমবঙ্গে তিন কর্মসূচির পর ঝাড়খণ্ডে ভোটপ্রচারে মোদী, শুক্রে রোড-শো, সভা কোথায় কোথায়?

বর্ধমানে বেলা ১১টায় মোদীর সভা। তার পরে কৃষ্ণনগরে সাড়ে ১২টায় সভা করার কথা তাঁর। বাংলায় দিনের শেষ তথা তৃতীয় দফার প্রচার মোদী করবেন বোলপুরে। দুপুর আড়াইটেয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১১:২৫
Share:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। — ফাইল চিত্র।

শুক্রবার দুপুরে বীরভুমের বোলপুরে বিজেপির জনসভা সেরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যাবেন পড়শি রাজ্য ঝাড়খণ্ডে। সেখানে একগুচ্ছ প্রচার কর্মসূচি রয়েছে। তাপপ্রবাহের কারণে ঝাড়খণ্ডে অধিকাংশ বড় রাজনৈতিক কর্মসূচিই এ বার শুরু হচ্ছে সন্ধ্যার পরে। সেখানে শুক্রবার রাত পর্যন্ত প্রচারে অংশ নেবেন মোদী।

Advertisement

জামশেদপুর এবং সিংভূম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী, বিদ্যুৎবরণ মাহাতো এবং গীতা কোড়ার সমর্থনে শুক্রবার বিকেলে একটি যৌথ জনসভা করার কথা প্রধানমন্ত্রীর। খুঁটি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী মধু কোড়ার সমর্থনেও একটি প্রচার কর্মসূচিতে সন্ধ্যায় যোগ দিতে পারেন তিনি। রাতে ঝাড়খণ্ডের রাজধানী রাঁচী গিয়ে সেখানকার বিজেপি প্রার্থী সঞ্জয় শেঠের সমর্থনে একটি রোড-শো করার কথা প্রধানমন্ত্রীর।

বৃহস্পতিবার রাতেই মোদী কলকাতায় চলে এসেছিলেন। রাত কাটিয়েছিলেন রাজভবনে। শুক্রবার সকালে সেখান থেকে তিনি বর্ধমানে গিয়ে ১১টায় সভা শুরু করেন। তার পরে কৃষ্ণনগরে সাড়ে ১২টায় সভা করার কথা মোদীর। বাংলায় দিনের শেষ তথা তৃতীয় সভাটি মোদী করবেন বোলপুরে। দুপুর আড়াইটেয় বোলপুরে সভা করার কথা তাঁর। সেখান থেকেই ঝাড়খণ্ড রওনা হবেন মোদী। শুক্রবার রাতে রাঁচীর রাজভবনে থাকবেন মোদী। শনিবার সকালে ঝাড়খণ্ডের মাওবাদী উপদ্রুত লোকসভা কেন্দ্র পলামু এবং লোহারডাগা কেন্দ্রে তাঁর প্রচার কর্মসূচি রয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement