Ganesh Puja look ideas

আলিয়া থেকে অনুষ্কা-গণেশ পুজোর সান্ধ্য সাজে পথ দেখাচ্ছেন বলি তারকারা

পুজোর এত সব কাজের মধ্যে চটজলদি কী সাজবেন ভেবে উঠতে পারছেন না? এক নজরে দেখে নিন বলি তারকাদের সাজকথা কী বলছে?

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১২:৩৬
Share:
০১ ১০

গণেশ চতুর্থী আজ। দুপুর থেকেই অনেকেরই নেমন্তন্ন রয়েছে এ দিক সে দিক, কারও বা নিজের বাড়িতেই আসবেন নিমন্ত্রিতরা।

০২ ১০

তাই পুজোর এত সব কাজের মধ্যে চটজলদি কী সাজবেন ভেবে উঠতে পারছেন না? এক নজরে দেখে নিন বলি তারকাদের সাজকথা কী বলছে?

Advertisement
০৩ ১০

আলিয়ার মতো জমকালো সিল্ক শাড়ি: বাড়িতে পুজো। তাই আপনার সাজ হতে হবে সব থেকে নজর কাড়া এবং ঝলমলে। তাই আলমারিতে যে সিল্ক শাড়িটা যত্নে তুলে রেখেছেন, এ বার তা নামিয়ে নিন। কাঞ্জিভরম বা চান্দেরি সিল্কের শাড়ি বেছে তার সঙ্গে পরে নিন আলিয়া ভট্টের মতো সরু স্লিভের ব্লাউজ বা নোরা ফতেহির মতো ভেলভেট ব্লাউজও পরতে পারেন।

০৪ ১০

সঙ্গে থাকুক সাবেকি ঝুমকো আর খোলা চুল কিংবা খোঁপা বাঁধা, তাজা জুঁইয়ের মালা। উজ্জ্বল মুখের মেকআপে সাজ মন মাতাবে সবার।

০৫ ১০

অনুষ্কার মতো অর্গাঞ্জা শাড়ি: রাতের খাওয়া দাওয়া বা বিকেলের আড্ডায় ভারী শাড়ি না পরতে চাইলে বলি তারকা অনুষ্কা শর্মার মতো অর্গাঞ্জা শাড়ি বেছে নিন। প্রিন্টের জাদু থাকলে খুব সাদামাঠা স্লিভলেস ব্লাউজ পরেও দারুণ মানাবে আপনাকে।

০৬ ১০

সঙ্গে থাকুক কাঁধ অবধি ঝোলা লম্বা ভারী দুল, আর হাত খোঁপা বাঁধা চুল। বলিউড তারকার মতো ঝলমল করবেন আপনিও।

০৭ ১০

রকুল প্রীতের মতো কো-অর্ড সেট: যদি তাড়াহুড়োতে শাড়ি পরতে ইচ্ছে না করে, অভিনেত্রী রকুল প্রীতের কো-অর্ড সেটের সাজ থাকুক আপনার পছন্দে। সাবেকী কারুকাজ বা নকশা করা টপ বা ব্লাউজের সঙ্গে শারারা প্যান্ট ও লম্বা মানানসই শ্রাগ।

০৮ ১০

এই সাজের সঙ্গে সোনালি নয়, বরং রুপোলি গয়নায় সেজে দেখুন। বড় অক্সিডাইজড দুল ও হাতে অক্সিডাইজড চুড়ির সেটে, আপনার সাজ হবে একদম অন্য রকম।

০৯ ১০

ক্যাটরিনার মতো অনারকলি: অনারকলি সেট আলমারিতে তোলাই থাকে যেন এই রকমের কিছু সময়ের কথা ভেবে। বলি তারকা ক্যাটরিনার মতো ঘিয়ে বা হালকা গোলাপি অনারকলির সাজ রাখতে পারেন হাতে। জমে যাবে গণেশ পুজোর সাজ।

১০ ১০

কানের দুল আর মুখে হালকা মেকআপ করে নিন, কালো টিপে সাজ হবে সম্পুর্ণ। ঠোঁটে থাকুক হালকা গোলাপি লিপ্সটিক তবেই সাজ হবে দারুণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement