Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Rape

বিদেশিনিকে পাঁচ দিন ধরে ধর্ষণ পাকিস্তানে, হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার হল রাস্তায়

পাকিস্তান টুডে-র প্রতিবেদন অনুযায়ী, বুধবার সকালে ইসলামাবাদের রাস্তায় এক বিদেশিনিকে হাত-পা বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখেন পথচারীরা। তাঁরাই পুলিশে খবর দেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৪ ১৬:১৬
Share: Save:

বেলজিয়ামের এক নাগরিককে পাঁচ দিন ধরে ধর্ষণের অভিযোগ উঠল পাকিস্তানে। হাত-পা বাঁধা অবস্থায় বুধবার ইসলামাবাদের এক রাস্তা থেকে উদ্ধার করল পুলিশ। ঘটনাচক্রে, বুধবার ছিল পাকিস্তানের স্বাধীনতা দিবস। দেশের মাটিতে এক বিদেশিনিকে ধর্ষণের ঘটনা প্রকাশ্যে আসতেই হুলস্থুল পড়ে যায়।

পাকিস্তান টুডে-র প্রতিবেদন অনুযায়ী, বুধবার সকালে ইসলামাবাদের রাস্তায় এক বিদেশিনিকে হাত-পা বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখেন পথচারীরা। তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ এসে বছর আঠাশের ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

ওই প্রতিবেদন অনুযায়ী, নির্যাতিতা পুলিশের কাছে অভিযোগ করেছেন, তিনি পাকিস্তান ভ্রমণে এসেছিলেন। সেই সময় তাঁকে কয়েক জন দুষ্কৃতী রাস্তা থেকে অপহরণ করে একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে পাঁচ দিন ধরে তাঁকে আটকে রেখে অত্যাচার চালায়। তাঁকে পাঁচ দিন ধরে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। তার পর তাঁকে বুধবার রাস্তায় ফেলে দিয়ে চলে যায় দুষ্কৃতীরা।

পুলিশ জানিয়েছে, নির্যাতিতার বয়ানের ভিত্তিতে তামিজুদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। পুলিশ মনে করছে, অপহরণকারীদের মধ্যে এক জন এই তামিজুদ্দিন। বাকিদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা কোথায় উঠেছিলেন, তাঁর সঙ্গে আর কেউ ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE