Advertisement
১৯ অক্টোবর ২০২৪
arrested

টিউশন ফেরত ছাত্রীকে মদের দোকান থেকে কটূক্তি, বাঁকুড়ায় হুলস্থুল! গ্রেফতার দুই

নাবালিকা কোনও ক্রমে বাড়ি যায়। পরে বিষয়টি জানাজানি হতেই ছাত্রীর প্রতিবেশীরা-সহ গ্রামের লোকজন ওই দেশি মদের ঠেকে চড়াও হন। দোকানে ভাঙচুর চলে।

Police

পুলিশকে ঘিরে বিক্ষোভ স্থানীয়দের। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১৭:৩১
Share: Save:

টিউশন থেকে ফেরার পথে এক ছাত্রীকে মদের দোকানের সামনে থেকে কটূক্তি করার অভিযোগে ধুন্ধুমার বাঁকুড়ার হেভির মোড় এলাকায়। ঘটনার প্রতিবাদে রাস্তা অবরোধ করলেন এলাকাবাসীরা। মদের দোকানে ভাঙচুর চালানো হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে বেগ পেতে হয়েছে পুলিশকে। ওই ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, ঘটনার সূত্রপাত শুক্রবার রাতে। টিউশন সেরে সাইকেলে বাড়ি ফিরছিল এক স্কুলছাত্রী। ওই রাস্তায় একটি দেশি মদের দোকান পড়ে। অভিযোগ, সেখান দিয়ে যাওয়ার সময় কয়েক জন মত্ত যুবক তাকে উদ্দেশ্য করে অশালীন অঙ্গভঙ্গি এবং কটূক্তি করেন বলে অভিযোগ। এমনকি, ছাত্রীর পিছনে কয়েক জন ধাওয়া করেন। নাবালিকা কোনও ক্রমে বাড়ি যায়। পরে বিষয়টি জানাজানি হতেই ছাত্রীর প্রতিবেশীরা-সহ গ্রামের লোকজন ওই দেশি মদের ঠেকে চড়াও হন। দোকানে ভাঙচুর চলে। অভিযুক্তদের গ্রেফতারির দাবি এবং ওই মদের দোকান অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার দাবিতে বাঁকুড়া-রানিগঞ্জের ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন তাঁরা। খবর পেয়ে পুলিশ অবরোধ তুলতে যায়। তখন পুলিশকে ঘিরে ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসীরা। পরে সিসিটিভি ফুটেজ দেখে বাপি মাল এবং সূদন মাল নামে দুই মত্ত যুবককে গ্রেফতার করেছে বাঁকুড়া সদর থানার পুলিশ।

শনিবার ধৃতদের বাঁকুড়া জেলা আদালতে হাজির করে পুলিশ। দু’জনের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার ৭৪ নম্বর ধারায় মহিলাদের সঙ্গে অশালীন আচরণ এবং পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। বাঁকুড়ার পুলিশ সুপার বৈভব তিওয়ারি বলেন, ‘‘ঘটনার খবর পাওয়ার প্রায় সঙ্গে সঙ্গে তৎপরতার সঙ্গে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। আর মদের দোকানটি বৈধ। তবে ওই দোকানের সামনে যাতে কেউ মদ্যপান না করেন, সে ব্যাপারে দোকানদারকে একাধিক বার সতর্ক করা হয়েছিল। কিন্তু তা কার্যকর করেননি দোকানদার। আমরা দোকানটি আপাতত বন্ধ করে দিয়েছি। ওই দোকান সম্পর্কে জেলাশাসককে রিপোর্ট পাঠানো হবে।’’

অন্য বিষয়গুলি:

arrested bankura police West Bengal Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE