Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Phansidewa Molestation Case

মেয়েরা রাস্তায় বেরোলেই বাইকে করে এসে ‘গায়ে হাত’, শ্লীলতাহানির চেষ্টা! ফাঁসিদেওয়ায় ধৃত রাঁধুনি

শুক্রবার ফাঁসিদেওয়ার বিধাননগর ২ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত সহদরগছ এলাকার কয়েক জন কিশোরী শ্লীলতাহানির অভিযোগ তুলে বিধাননগর থানার দ্বারস্থ হয়েছিল।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১৬:৪০
Share: Save:

শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়ায় স্কুলছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার হলেন এক রাঁধুনি। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম এমডি আবজাল। তিনি উত্তর দিনাজপুরের চিতলঘাটার বাসিন্দা।

শুক্রবার ফাঁসিদেওয়ার বিধাননগর ২ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত সহদরগছ এলাকার কয়েক জন কিশোরী শ্লীলতাহানির অভিযোগ তুলে বিধাননগর থানার দ্বারস্থ হয়েছিল। লিখিত অভিযোগ দায়ের করেছিল তারা। পুলিশ সূত্রে খবর, সেই অভিযোগের তদন্তে নেমে এলাকায় টহলদারি বাড়ানো হয়। খতিয়ে দেখা হয় সিসিটিভি ফুটেজ। কিশোরীদের বয়ানের ভিত্তিতে সিসিটিভি ফুটেজ দেখে মেলানো হয় বাইকের নম্বরপ্লেট। এর পর শনিবার সকাল থেকেই পুলিশ মোতায়েন করা হয় এলাকায়। সেই সময়েই ধরা পড়েন আবজাল। তাঁকে আটক করে নিয়ে যাওয়া হয় বিধাননগর থানায়। জিজ্ঞাসাবাদের মুখে সব অভিযোগ স্বীকার করে নেন যুবক। এর পরেই তাঁকে গ্রেফতার করে পুলিশ।

দার্জিলিঙের পুলিশ সুপার প্রবীণ প্রকাশ জানান, ছাত্রীদের অভিযোগের ভিত্তিতে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে নাকা তল্লাশি শুরু হয়। তখনই গ্রেফতার হন এমডি আবজালকে। সদহরগছ এলাকায় একটি হোটেলে রাঁধুনির কাজ করেন তিনি। হেফাজতে নিয়ে তাঁকে এ বিষয়ে আরও জেরা করা হবে।’’

শ্লীলতাহানির অভিযোগে এক জনের গ্রেফতারি প্রসঙ্গে এক ছাত্রীর বাবা সুনীল সিংহ বলেন, ‘‘আতঙ্কে এখনও কাটেনি। সকাল-বিকেল স্কুল-টিউশনে যায় মেয়ে। অপরাধী ধরা পড়েছে ভাল কথা। কিন্তু নিশ্চিত করতে হবে যাতে এই ধরনের ঘটনা ভবিষ্যতে আর না ঘটে।’’ এক ছাত্রীর কথায়, ‘‘শুধু এক জনকে গ্রেফতার করলেই হবে না। এলাকায় লাইট এবং আরও সিসিটিভি লাগিয়ে সুরক্ষা নিশ্চিত করতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Molestation Phansidewa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE