Advertisement
০৯ সেপ্টেম্বর ২০২৪
Suicide

ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দেখিয়ে ব্ল্যাকমেল! আত্মঘাতী তরুণী, মৃতার বোনের অভিযোগ পেয়ে তদন্তে মালদহ পুলিশ

আত্মঘাতী তরুণী ইংরেজবাজারের মহেশমাটির বাসিন্দা। থানায় অভিযোগ করেছেন তাঁর বোন। অভিযোগ করে তরুণীর বোন জানিয়েছেন, তাঁর দিদি বিবাহিত। একটি কন্যাসন্তানও রয়েছে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ইংরেজবাজার শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৪ ২৩:৪৩
Share: Save:

মালদহের ইংরেজবাজারে আত্মঘাতী এক তরুণী। অভিযোগ, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দেখিয়ে তাঁকে ব্ল্যাকমেল করা হচ্ছিল। তাঁর কাছ থেকে লক্ষ লক্ষ টাকাও আদায় করা হয়। আর এ নিয়ে অভিযোগের আঙুল উঠেছে আসাদুল বিশ্বাস নামে এক যুবকের বিরুদ্ধে। ঘটনাচক্রে, আসাদুল রাজ্যের এক বিধায়কের মামাতো ভাই। মালদহের ইংরেজবাজার থানায় আসাদুলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। মালদহের পুলিশ সুপার প্রদীপকুমার যাদব জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।

আত্মঘাতী তরুণী ইংরেজবাজারের মহেশমাটির বাসিন্দা। থানায় অভিযোগ করেছেন তাঁর বোন। অভিযোগ করে তরুণীর বোন জানিয়েছেন, তাঁর দিদি বিবাহিত। একটি কন্যাসন্তানও রয়েছে। গত কয়েক বছর স্বামীর সঙ্গে এক বাড়িতে থাকতেন না। তরুণী পেশায় সঙ্গীতশিল্পী ছিলেন। একটি অনুষ্ঠানের সূত্র ধরেই আসাদুলের সঙ্গে পরিচয়। এর পর সমাজমাধ্যমে কথাবার্তা হত দু’জনের। ঘনিষ্ঠতা বৃদ্ধি পায়। অভিযোগকারী দাবি করেছেন, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দেখিয়ে তাঁর দিদিকে ব্ল্যাকমেল করতেন আসাদুল। তাঁর কাছ থেকে ১০ লক্ষ টাকা আদায় করেছিলেন। রেস্তরাঁ করার নামে আসাদুল ওই টাকা নিয়েছিলেন বলে দাবি অভিযোগকারিণীর।

অভিযোগকারিণীর দাবি, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার ভয়ে শুক্রবার রাতে আত্মহত্যা করেন তাঁর দিদি। চরম পদক্ষেপ করার আগে আসাদুলকে জানিয়েছিলেন তিনি। তাঁর বোনের আরও অভিযোগ, এই খবর শুনে মুর্শিদাবাদ থেকে ইংরেজবাজারে ছুটে আসেন আসাদুল। গলার ফাঁস কেটে তরুণীর দেহ নামান। তার পর তাঁর মোবাইল নিয়ে পালিয়ে যান। অভিযোগকারিণী দাবি করেছেন, দিদির মেয়ের কাছ থেকে এই কথা জানতে পেরেছেন তিনি। এর পরেই শনিবার থানায় অভিযোগ করেন তিনি। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide police investigation Blackmail Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE