Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Husband-Wife

রান্না নিয়ে অশান্তি, রাগ করে অন্যের বাড়ি চলে গিয়েছিলেন স্ত্রী, মালদহে অভিমানে আত্মঘাতী স্বামী!

মাত্র মাস ছয়েক আগে বিয়ে হয়েছিল সঞ্জীব এবং লক্ষ্মী গোস্বামীর। মঙ্গলবার দম্পতির মধ্যে ঝগড়া হয়। রাগ করে লক্ষ্মী রাতেই এক পরিচিতের বাড়ি চলে গিয়েছিলেন। বাড়ি ফিরে স্বামীর ঝৃলন্ত দেহ পান।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পুরাতন মালদহ শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ১৭:৩৩
Share: Save:

রান্না করতে দেরি হয়েছে। রাতে খাবার খাওয়া নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয় স্বামীর। রাগ করে অন্যের বাড়ি চলে গিয়েছিলেন স্ত্রী। পরের দিন বাড়ি ফিরে স্বামীর ঝুলন্ত দেহ দেখতে পেলেন তিনি। মঙ্গলবার পুরাতন মালদহের এই ঘটনা নিয়ে শোরগোল এলাকায়। তদন্ত শুরু করেছে মালদহ থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, মাত্র ছ’ মাস আগে বিয়ে হয়েছিল পুরাতন মালদহ ব্লকের ভাবুক অঞ্চলের রাঙামাটিয়া গ্রামের বাসিন্দা সঞ্জীব গোস্বামী এবং লক্ষ্মী গোস্বামীর। মঙ্গলবার রাতে খাবার দিতে দেরি হওয়ায় তাঁর সঙ্গে স্ত্রীর কথা কাটাকাটি হয়। পরে তুমুল অশান্তি হয় স্বামী-স্ত্রীর। রাগ করে লক্ষ্মী ওই রাতেই শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে চলে যান এক পরিচিতের বাড়ি। তবে বুধবার সকালে তিনি বাড়ি ফিরে আসেন। বাড়িতে ঢুকে দেখেন তাঁদের শোয়ার ঘরের দরজা বন্ধ। একটু ঠেলা দিতেই দরজা খুলে যায়। কিন্তু, ঘরে ঢুকেই আঁতকে ওঠেন লক্ষ্মী। দেখেন সিলিং ফ্যানে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছেন সঞ্জীব। তাঁর চিৎকার-চেঁচামেচি শুনে প্রতিবেশীরা ছুটে যান। খবর দেওয়া হয় থানায়।

পুলিশ ওই বাড়িতে গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। এই ঘটনায় স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছেন সঞ্জীবের স্ত্রী। লক্ষ্মীর অভিযোগ, বিয়ের পর জানতে পারেন স্বামী প্রতি দিনই নেশা করতেন। মঙ্গলবার রাতেও নেশা করে বাড়িতে ঢুকেছিলেন। খাবার দিতে খানিক দেরি হয় বলে তাঁকে বকাবকি করেন। মনোমালিন্য হওয়ায় তিনি এক পরিচিতের বাড়ি চলে গিয়েছিলেন। তিনি বলেন, ‘‘আমি রাগ করে বাড়ি থেকে বেরিয়ে অন্যের বাড়িতে চলে গিয়েছিলাম। কিন্তু, ও যে সে জন্য আত্মঘাতী হবে, ভাবতে পারেননি।’’

স্থানীয় সূত্রে খবর, স্বামী-স্ত্রী দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। পুলিশ লক্ষ্মীকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Husband-Wife Death Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE