Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
North Dinajpur

গয়নার দোকানে আচমকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, ক্রেতা-বিক্রেতা-সহ জখম ২০! আশঙ্কাজনক কয়েক জন

পুলিশের একটি সূত্রে খবর, জখমদের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের রায়গঞ্জ মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়েছে।

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডালখোলা (উত্তর দিনাজপুর) শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৪ ২২:১২
Share: Save:

গয়নার দোকানে গ্যাস সিলিন্ডার ফেটে বিস্ফোরণে জখম হলেন অন্তত ২০ জন। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ডালখোলা থানার বাজারগাঁও-১ গ্ৰাম পঞ্চায়েতের খুদুরগাছি বাজারে। আহতদের উদ্ধার করে করণদিঘি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, খুদুরগাছি এলাকার বাসিন্দা তাপস সিংহ নামে এক স্বর্ণ ব্যবসায়ীর দোকানে আচমকা একটি গ্যাস সিলিন্ডার ফেটে যায়। দোকানের কর্মচারী থেকে খরিদ্দার মিলিয়ে অন্তত ২০ জন গুরুতর ভাবে জখম হন। প্রচণ্ড বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে বাজার। আহতদের উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশের একটি সূত্রে খবর, জখমদের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের রায়গঞ্জ মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়েছে। স্বাভাবিক ভাবে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থল পরিদর্শনে যান করণদিঘির তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি সুভাষ সিংহ। তাঁর সঙ্গে ছিলেন ১৪ নম্বর জেলা পরিষদের সদস্য আব্দুল রহিম।

ওই দুর্ঘটনা প্রসঙ্গে করণদিঘির বিধায়ক গৌতম পাল বলেন, ‘‘আহতদের চিকিৎসা যাতে সঠিক ভাবে হয়, দলের ব্লক সভাপতি-সহ জেলা পরিষদের সদস্যকে নির্দেশ দেওয়া হয়েছে। ঘটনাস্থলে করণদিঘি থানার পুলিশ-সহ ডালখোলা থানার পুলিশ গিয়েছে। প্রশাসনিক ভাবে পদক্ষেপ করা হচ্ছে।’’ কী ভাবে এই দুর্ঘটনা হল, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

North Dinajpur Cylinder Blast injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE