Advertisement
২৮ অক্টোবর ২০২৪
Malda Incident

আট দিন ধরে নিখোঁজ অষ্টম শ্রেণির ছাত্রী, মালদহে পুলিশের দ্বারস্থ পরিবার, অপহরণের অভিযোগ

গত ২০ অক্টোবর সন্ধ্যা ৬টা নাগাদ বাড়ি থেকে বেরোয় ওই ছাত্রী। তার পর থেকে কিশোরীর সন্ধান পাওয়া যায়নি বলে পরিবারের তরফে জানানো হয়েছে।

আট দিন ধরে নিখোঁজ মালদহের ছাত্রী।

আট দিন ধরে নিখোঁজ মালদহের ছাত্রী। গ্রাফিক: আনন্দবাজার অনলাইন।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হরিশ্চন্দ্রপুর শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১১:৩২
Share: Save:

বাড়ি থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ অষ্টম শ্রেণির ছাত্রী। মেয়ের খোঁজে পুলিশের দ্বারস্থ হয়েছেন বাবা-মা। পরিবারের অভিযোগ, এটি অপহরণের ঘটনা। মালদহের এই ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত নিখোঁজ ছাত্রীর সন্ধান পাওয়া যায়নি।

মালদহের হরিশ্চন্দ্রপুরের খোকড়া গ্রামের বাসিন্দা ওই নাবালিকা গত আট দিন ধরে নিখোঁজ বলে অভিযোগ করেছেন তার বাবা। সে স্থানীয় ভিঙ্গল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। বয়স ১৫। গত ২০ অক্টোবর সন্ধ্যা ৬টা নাগাদ বাড়ি থেকে বেরোয় সে। তার পর তার আর কোনও সন্ধান পাওয়া যায়নি বলে পরিবারের তরফে জানানো হয়েছে।

কিশোরীর বাবা জানান, ঘটনার দিন তিনি স্ত্রীকে নিয়ে পাশের বাগমারা গ্রামে জলসা শুনতে গিয়েছিলেন। ঠাকুমার সঙ্গে সে বা়ড়িতে ছিল। বাড়ি ফেরার পর জানতে পারেন, মেয়েকে রোশনিকে পাওয়া যাচ্ছে না। আত্মীয়স্বজনদের বাড়িতেও যায়নি সে। পরিবারের অভিযোগ, কেউ তাদের মেয়েকে অপহরণ করে নিয়ে গিয়েছে। হরিশ্চন্দ্রপুর থানায় দ্বারস্থ হওয়ার পরেও মেয়ের খোঁজ পায়নি পরিবার। ফলে উদ্বেগ বাড়ছে পরিবারের সদস্যদের। এই প্রসঙ্গে জেলার পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব বলেন, “নিখোঁজ ছাত্রীর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।”

অন্য বিষয়গুলি:

Malda Missing harishchandrapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE