Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Death

জমি বিবাদে মালদহে পড়শির হাতে খুন প্রৌঢ়!

পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরেই দুই প্রতিবেশীর মধ্যে ২০ শতক জায়গা নিয়ে বিবাদ লেগেই থাকত। সকালে সেই জায়গা দখল করতে আসছিলেন অভিযুক্তেরা।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ২৩:৪৯
Share: Save:

মাত্র ২০ শতক জায়গা দখলকে কেন্দ্র করে বিবাদে প্রতিবেশীর হাতে খুন এক ব্যক্তি। অভিযোগ, ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে কুপিয়ে খুন করা হয় তাঁকে। আহত হয়েছেন আরও এক জন। তিনি চিকিৎসাধীন মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে মালদহ জেলার মোথাবাড়ি থানার চক প্রতাপপুর এলাকায়। মৃত ব্যক্তির নাম বদরুদ্দোজা (৫০)। আহত হয়েছেন তৌসিফুল হাসান। অভিযুক্তরা হলেন নাজির হোসেন, মুনতান, ইফতিকার-সহ বেশ কয়েক জন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরেই দুই প্রতিবেশীর মধ্যে ২০ শতক জায়গা নিয়ে বিবাদ লেগেই থাকত। সকালে সেই জায়গা দখল করতে আসছিলেন অভিযুক্তেরা। বাদরুদ্দোজা বাধা দেন। সেই সময় তাঁকে বেধড়ক মারধর করা হয় ও ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করা হয়। কাকাকে মারধর করতে দেখে ভাইপো তৌসিফুল হাসান বাধা দিতে যান। তাঁকেও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ। তড়িঘড়ি দু’জনকেই উদ্ধার করে নিয়ে আসা হয় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে বদরুদ্দোজাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন তৌসিফুল হাসান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Maldah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE