Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Rape Allegation

যুবককে গাছে বেঁধে তাঁর সামনে প্রেমিকাকে গণধর্ষণ! অভিযোগ ঘিরে মুর্শিদাবাদের গ্রামে চাঞ্চল্য

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে স্কুল যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে প্রেমিকের বাইকে চেপে বেড়াতে গিয়েছিলেন মুর্শিদাবাদের রানিনগরের ছাত্রী।

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রানিনগর  শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১৬:৩৪
Share: Save:

প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন এক তরুণী। বাড়ি থেকে খানিকটা দূরে একটি মাঠে বসে গল্প করছিলেন তাঁরা। হঠাৎ সেখানে উপস্থিত হন কয়েক জন। অভিযোগ, যুগলকে ছুরি হাতে প্রথমে ভয় দেখানো হয়। তার পর যুবককে গাছে বেঁধে তাঁর সামনে ওই তরুণীকে ধর্ষণ করা হয়। রবিবার ওই ঘটনার কথা জানাজানি হওয়ার পরে পুলিশের দ্বারস্থ হয় নির্যাতিতার পরিবার। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় প্রেমিককে। ঘটনার নেপথ্যে প্রেমিকের পরিকল্পনা, না কি দুষ্কৃতীদের হাত রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুরে স্কুল যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে প্রেমিকের বাইকে চেপে বেড়াতে গিয়েছিলেন মুর্শিদাবাদের রানিনগরের বাসিন্দা ওই তরুণী। প্রেমিক তাঁকে সাগরপাড়া এলাকায় নিয়ে যান। সেখানে তাঁরা সময় কাটাচ্ছিলেন। সন্ধ্যা নাগাদ ওই ঘটনা ঘটে।

ঘটনা প্রসঙ্গে আটক হওয়া ওই যুবকের দাবি, যাঁরা আক্রমণ করেছিলেন, তাঁরা মত্ত অবস্থায় ছিলেন। সন্ধ্যায় অন্ধকারে তাঁদের চিনতে পারেননি। তাঁর প্রেমিকাকে উত্ত্যক্ত করা হয়। তিনি বাধা দিতে গেলে মারধর করে তাঁকে গাছে বাঁধা হয়।

খুনের হুমকিও দেওয়া হয়। ছুরি বার করে ভয় দেখানো হয়। তার পর প্রেমিকাকে পাটের জমিতে ফেলে ধর্ষণ করেন অভিযুক্তরা। পরে তাঁকে উদ্ধার করে তিনিই হাসপাতালে নিয়ে যান। ঘটনার পরের দিন, রবিবার পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার পরিবার। অভিযোগ পাওয়ার পরেই পুলিশ ওই প্রেমিককে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

অন্য বিষয়গুলি:

Physical Assault Murshidabad police detain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE