Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
mystery death

কাজে বেরিয়ে রাতে ফেরেননি, সকালে বাড়ির পাশেই যুবকের দেহ উদ্ধার! চাঞ্চল্য লালগোলায়

মৃতের আত্মীয়দের দাবি, কোনও পারিবারিক শত্রুতাও ছিল না মাজারুলের। মেকানিক হিসাবে এলাকায় বেশ পরিচিত তিনি। কাজের জন্য ভিন্‌রাজ্যে যাওয়ার কথা ভাবছিলেন।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
লালগোলা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ২২:৫৬
Share: Save:

সারা রাত নিখোঁজ থাকার পর সকালে যুবকের দেহ উদ্ধারে ঘিরে শোরগোল মুর্শিদাবাদের লালগোলার মধ্য রামনগর এলাকায়। বাড়ির পাশেই ঝুলন্ত দেহ মেলে। কিন্তু, কী কারণে এই মৃত্যু হল তা বুঝে উঠতে পারছে না পরিবারের সদস্যেরা।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম শেখ। ভিন রাজ্যে কাজের জন্য ট্রেনের টিকিট করেছিলেন। তবে স্থানীয় একটি গ্যারাজে কাজ পাওয়ায় আর যাওয়া হয়নি। সোমবার সেখানেই প্রথম কাজে গিয়েছিলেন। কিন্তু রাতে আর বাড়ি ফেরেননি। সারারাত ফোন করেও তাঁর খোঁজ পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে বড়ির পাশে লিচু বাগানে উদ্ধার হয় মাজারুলের ঝুলন্ত দেহ।

মৃতের আত্মীয়দের দাবি, কোনও পারিবারিক শত্রুতাও ছিল না মাজারুলের। মেকানিক হিসাবে এলাকায় বেশ পরিচিত তিনি। কাজের জন্য ভিন্‌রাজ্যে যাওয়ার কথা ভাবছিলেন। কিন্তু আপাতত বাড়ির পাশে একটি গ্যারাজে কাজ করতেন। খবর পেয়ে পুলিশ দেহ উদ্ধার করে প্রথমে কৃষ্ণপুর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করার পরে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে দেহ পাঠানো হয়। কী ভাবে এই মৃত্যু হল তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mystery death Murshidabad Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE