Advertisement
২৮ অক্টোবর ২০২৪
Murshidabad

পঞ্চমবার বিয়ে করতে এসে ফাঁস হল হবু বরের কীর্তি! বিয়ে থামিয়ে হুলস্থুল ফারাক্কার গ্রামে

ফারাক্কার মহেশপুরের এক যুবতীর সঙ্গে সমাজমাধ্যমে পরিচয় হয়েছিল হামশেদগঞ্জ এলাকার ওই যুবকের। এর পর দুই পরিবারের সম্মতিতেই ৫০হাজার টাকা পণের বিনিময়ে দু’জনের বিয়ে ঠিক হয়েছিল।

—নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ফারাক্কা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ২৩:৫১
Share: Save:

বরযাত্রী নিয়ে সাড়ম্বরে বিয়ে করতে এসেছিলেন বর। কিন্তু কথা বলার ধরন দেখেই সন্দেহ হয় গ্রামের বাসিন্দাদের। শুরু হয় জিজ্ঞাসাবাদ। শেষে জেরার মুখে জানা গেল, এটি তাঁর পাঁচ নম্বর বিয়ে! এর আগে না কি আরও চার-চার বার বিয়ে করেছেন তিনি! ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ফারাক্কায়।

রবিবার সকালের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে। মিথ্যা বলে বিয়ে করতে আসায় ক্ষিপ্ত হয়ে ওঠে জনতা। বেগতিক বুঝে কোনও রকমে চম্পট দেন হবু বর। কিন্তু বর পালালেও বেশ কিছুক্ষণ আটকে রাখা হয় বরযাত্রীদের। শেষে পুলিশ এসে গ্রামবাসীদের বিক্ষোভের হাত থেকে বরযাত্রীদের উদ্ধার করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুর্শিদাবাদের ফারাক্কার মহেশপুর বটতলা এলাকার এক যুবতীর সঙ্গে সমাজমাধ্যমে পরিচয় হয়েছিল হামশেদগঞ্জ এলাকার ওই যুবকের। নিজেকে একটি সংস্থার উচ্চপদস্থ কর্মী হিসাবে পরিচয় দিয়েছিলেন ওই যুবক। এর পর দুই পরিবারের সম্মতিতেই ৫০হাজার টাকা পণের বিনিময়ে দু’জনের বিয়ে ঠিক হয়েছিল। সেই মতোই বরযাত্রীদের নিয়ে রবিবার বিয়ে করতে এসেছিলেন যুবক। কিন্তু বিয়ে শুরু হতে না হতেই হঠাৎ রটে যায়, হবু বরের এর আগেও চার বার বিয়ে হয়েছে! তখনই বিয়ে থামিয়ে হবু বরকে জিজ্ঞাসাবাদ শুরু করেন গ্রামবাসীরা। বিপদ বুঝে এলাকা ছেড়ে চম্পট দেন বর। এর পরেই বরযাত্রীদের আটক করে ফারাক্কা থানায় খবর দেন গ্রামবাসীরা। শেষে পুলিশ এসে বরযাত্রীদের উদ্ধার করে।

স্থানীয় বাসিন্দা আসমত মণ্ডল বলেন, ''আমরা খবর পাওয়া মাত্রই হবু বরকে জিজ্ঞাসাবাদ শুরু করি। তার কিছুক্ষণের মধ্যেই বর স্বীকার করে নেয় এটি তার প্রথম বিয়ে নয়, পঞ্চমবারের বিয়ে!" পাত্রীর বাবাও পুলিশকে জানিয়েছেন, মিথ্যা বলে বিয়ে করতে এসেছিল ওই যুবক। পাত্রীর পরিজনদের অভিযোগ, ওই যুবক কোনও নারী পাচার চক্রের সঙ্গে যুক্ত। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

অন্য বিষয়গুলি:

Murshidabad Groom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE