Advertisement
০৯ জুলাই ২০২৪
Domkal Murder Case

ঘরজামাইকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল ডোমকলে! পুলিশের হাতে গ্রেফতার শ্বশুর-শাশুড়ি-সহ তিন

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম জগন্নাথ বিশ্বাস ওরফে জগা (৪০)। আদতে মুর্শিদাবাদের রানিনগরের বাসিন্দা জগন্নাথের আগে একটি বিয়ে ছিল। দ্বিতীয় বিয়ের পর তিনি শ্বশুরবাড়িতেই থাকতেন।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ২২:০৮
Share: Save:

ঘরজামাইকে পিটিয়ে মারার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। শুক্রবার এই ঘটনা ঘিরে জোর চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের রানিনগর থানার ঝাউবাড়িয়া এলাকায়। স্থানীয় সূত্রে খবর, প্রচুর নেশা করতেন ওই ব্যক্তি। এ নিয়ে পরিবারের মধ্যে অশান্তি চলছিল। সেখান থেকে এই খুনের অভিযোগ উঠেছে। অভিযোগের ভিত্তিতে পুলিশ মৃতের শ্বশুর, শাশুড়ি-সহ তিন জনকে গ্রেফতার করেছে রানিনগর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম জগন্নাথ বিশ্বাস ওরফে জগা (৪০)। আদতে মুর্শিদাবাদের রানিনগরের বাসিন্দা জগন্নাথের আগে একটি বিয়ে ছিল। দ্বিতীয় বিয়ের পর তিনি ডোমকলের মালিপাড়া এলাকায় শ্বশুরবাড়িতেই থাকতেন। শুক্রবার সকালে শ্বশুরবাড়ি থেকে তাঁর নিথর দেহ উদ্ধার হয়।

জগন্নাথের পরিবারের অভিযোগ, ‘‘শ্বশুরবাড়ির লোকজন বৃহস্পতিবার তাঁকে পিটিয়ে খুন করেছে।’’ অন্য দিকে, তাঁদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে মৃতের স্ত্রী দাবি করেন, ‘‘স্বামী প্রচুর নেশা করত। সেই কারণে তার মৃত্যু হয়েছে। এখানে খুনের কোনও ঘটনা ঘটেনি।’’

অস্বাভাবিক মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যায় রানিনগর থানার পুলিশ। জগন্নাথের দেহ উদ্ধার করে তারা নিকটবর্তী গোধনপাড়া গ্রামীণ হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা জগন্নাথের মৃত্যু নিশ্চিত করার পর দেহ ময়নাতদন্তের জন্য বহরমপুর হাসপাতালে পাঠানো হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। এই ঘটনা প্রসঙ্গে ডোমকলের মহকুমা পুলিশের এক পদস্থ আধিকারিক বলেন, ‘‘লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Domkol Murder Case arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE