Advertisement
২১ অক্টোবর ২০২৪
Accidental Death

ডাক্তার দেখাতে গিয়ে গাড়ি উল্টে মৃত্যু বৃদ্ধের, মেয়ে আশঙ্কাজনক! মুর্শিদাবাদে দুর্ঘটনায় গুরুতর আহত পাঁচ

রবিবার দুর্ঘটনাটি হয়েছে মুর্শিদাবাদের ডোমকল এলাকায়। সামনের একটি গাড়িকে ওভারটেক করার সময় অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারে যাত্রিবাহী গাড়িটি।

Accident

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ১৮:৪৫
Share: Save:

যাত্রীবোঝাই একটি গাড়ি উল্টে রাস্তাতেই মৃত্যু হল এক বৃদ্ধের। দুর্ঘটনায় জখম হলেন অনেকে। আহতদের মধ্যে রয়েছেন মৃতের পরিবারের এক সদস্য। ওই পথদুর্ঘটনায় মোট তিন জন যাত্রীর শারীরিক অবস্থা সঙ্কটজনক বলে জানা গিয়েছে। তাঁদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনার পর গাড়ির চালকের খোঁজ মেলেনি।

স্থানীয় সূত্রে খবর, রবিবার দুর্ঘটনাটি হয়েছে মুর্শিদাবাদের ডোমকল এলাকায়। সামনের একটি গাড়িকে ওভারটেক করার সময় অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের একটি গাছে ধাক্কা মারে যাত্রিবাহী গাড়িটি। তার পর রাস্তার পাশে উল্টে যায় গাড়িটি। বিকট শব্দ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় কয়েক জন। তাঁরাই দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে যাত্রীদের উদ্ধার করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। জখম যাত্রীদের নিয়ে যাওয়া হয় ডোমকল মহকুমা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। তবে রেজালি শেখ (৬৫) নামে এক বৃদ্ধকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। গুরুতর জখম হয়েছেন তাঁর মেয়ে-সহ আরও পাঁচ জন যাত্রী। তাঁদের মধ্যে তিন জনের শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক বলে খবর। তাঁদের ডোমকল থেকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, গাড়িচালকের ভুলেই ওই দুর্ঘটনা। তবে দুর্ঘটনার পর তিনি পালিয়ে গিয়েছেন। আর অকুস্থলেই মারা গিয়েছিলেন এক বৃদ্ধ যাত্রী। মৃতের পরিবার সূত্রে খবর, বৃদ্ধকে ডাক্তার দেখানোর জন্য হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন মেয়ে। তার মধ্যে দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাঁর। মৃতের এক মেয়ে রেজিনা বিবি বলেন, ‘‘বোনের সঙ্গে কথা বলে যা শুনলাম, সামনের একটি গাড়িকে ওভারটেক করার সময় ওরা যে গাড়িতে ছিল, সেটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের একটি গাছে ধাক্কা মারে। বাবাকে ডাক্তার দেখানোর জন্য বহরমপুরে নিয়ে যাচ্ছিল বোন। কিন্তু তার আগেই সব শেষ হয়ে গেল!’’

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি আটক করা হয়েছে। চালকের খোঁজ চলছে। কী ভাবে ওই দুর্ঘটনা হল, তা তদন্ত করে দেখা হচ্ছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE