Advertisement
০৪ জুলাই ২০২৪
Murshidabad Incident

জমি নিয়ে বিবাদ, দাদাকে লক্ষ্য করে গুলি চালালেন ভাই, বহরমপুরে চাঞ্চল্য

ঘটনাটি ঘটেছে বহরমপুরের শাহাজাদপুরের তিউরপুকুর এলাকায়। গুলিবিদ্ধ ব্যক্তির নাম লাল মহম্মদ শেখ। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। অভিযুক্তকে এখনও গ্রেফতার করা হয়নি বলেই খবর।

A man shot his elder brother due to dispute over a land

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ১৮:১৯
Share: Save:

জমি বিবাদের জেরে মঙ্গলবার বহরমপুরে চলল গুলি। ভাইয়ের চালানো গুলিতে গুরুতর আহত হলেন দাদা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি বলেই খবর।

ঘটনাটি ঘটেছে বহরমপুরের শাহাজাদপুরের তিউরপুকুর এলাকায়। গুলিবিদ্ধ ব্যক্তির নাম লাল মহম্মদ শেখ। আহতের দাবি, পারিবারিক জমি নিয়ে ভাইয়ের সঙ্গে দীর্ঘ দিন বিবাদ চলছিল। সেই নিয়ে মাঝে মধ্যেই তাঁর উপর চড়াও হতেন অভিযুক্ত। মঙ্গলবার পাশের বাড়ি ছাদ থেকে তাঁকে লক্ষ্য করে ছররা গুলি চালান বলে অভিযোগ মহম্মদের। আহত অবস্থায় তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই চিকিৎসা চলছে মহম্মদের।

হাসপাতালে বেডে শুয়ে মহম্মদ বলেন, ‘‘আমার ন্যায্য পাওনা জমি জোর করে দখল করছিল ভাই। সেই ঝামেলা ছিলই। মঙ্গলবার বাধা দিতে গেলে প্রথমে ধারালো অস্ত্র নিয়ে আসে সে। তার পরে বন্দুক নিয়ে এসে গুলি চালায়।’’ মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সূর্যপ্রসাদ যাদব জানিয়েছেন, জমি নিয়ে একটি অশান্তির অভিযোগে পুলিশ তদন্ত করছে। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। অভিযুক্তকে এখনও গ্রেফতার করা হয়নি বলেই খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Land Dispute
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE