Advertisement
০১ অক্টোবর ২০২৪
Bhagirathi

ফরাক্কার ছাড়া জলে উত্তাল ভাগীরথী, স্নানে নেমে তলিয়ে গেল সুতির দুই কিশোর, চলছে তল্লাশি

পুলিশ সূত্রে খবর, নিখোঁজ দুই কিশোরের নাম বকুল শেখ এবং সাজিদ শেখ। দু’জনের বয়স যথাক্রমে ১৪ এবং ১২ বছর। দু’জনেরই বাড়ি মুর্শিদাবাদ জেলার সুতি থানার মহেন্দ্রপুর গ্রামে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সুতি শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৯:৪৯
Share: Save:

ফরাক্কা ব্যারেজ থেকে ছাড়া জলে উত্তাল হয়ে উঠেছে ভাগীরথী নদ। মঙ্গলবার দুপুরে সেই ভাগীরথীতে স্নান করতে গিয়ে তলিয়ে গেল দুই কিশোর। তাদের খোঁজে ভাগীরথীতে নেমেছে বিপর্যয় মোকাবিলা বাহিনী।

পুলিশ সূত্রে খবর, নিখোঁজ দুই কিশোরের নাম বকুল শেখ এবং সাজিদ শেখ। দু’জনের বয়স যথাক্রমে ১৪ এবং ১২ বছর। দু’জনেরই বাড়ি মুর্শিদাবাদ জেলার সুতি থানার মহেন্দ্রপুর গ্রামে। স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার দুপুর ১টা নাগাদ বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে ঔরঙ্গাবাদ গার্লস হাই স্কুল ঘাটে বেশ কয়েক জন বন্ধুর সঙ্গে স্নান করতে গিয়েছিল বকুল এবং সাজিদ। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, বকুল এবং সাজিদ আরও কয়েক জনের সঙ্গে নিয়মিত ওই ঘাটে স্নান করত। তবে ভাগীরথীর জল বেশি থাকায় মঙ্গলবার স্নানে নেমে দুই বন্ধু তলিয়ে যায়। সঙ্গীদের চিৎকার-চেঁচামেচিতে স্থানীয়েরা উদ্ধারের চেষ্টা করেন দুই বালককে। কিন্তু এখনও পর্যন্ত উদ্ধার করা যায়নি দু’জনকে।

জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, ‘‘ইতিমধ্যে সুতি থানার পুলিশ উদ্ধারকাজ শুরু করেছে। বিপর্যয় মোকাবিলা দল তল্লাশি চালাচ্ছে। খবর দেওয়া হয়েছে এনডিআরএফ টিমকে। তবে দীর্ঘ ক্ষণ হয়ে গেলেও নিখোঁজ দুই কিশোরের সন্ধান পাওয়া যায়নি। চেষ্টা চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhagirathi Boys
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE