Advertisement
০১ অক্টোবর ২০২৪
Arrest

স্কুলের হস্টেলে ছাত্রীদের যৌন হেনস্থায় ধৃত ওয়ার্ডেনের স্বামী

খ্রিস্টান ধর্মাবলম্বীদের দ্বারা পরিচালিত ওই ইংরেজি মাধ্যম স্কুলের হস্টেলটি হরিদেবপুর থানার কাছে। অভিযোগ, গত অগস্টে হস্টেলের ভিতরেই পাঁচ নাবালিকা ছাত্রীকে যৌন হেনস্থা করে সুপ্রভাত।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ০৭:০৫
Share: Save:

হরিদেবপুরের একটি বেসরকারি স্কুলের হস্টেলে ছাত্রীদের যৌন হেনস্থার ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম সুপ্রভাত দলুই। তাকে রবিবার গুজরাতের আমদাবাদ থেকে পাকড়াও করা হয়েছে। আজ, মঙ্গলবার ধৃতকে কলকাতায় নিয়ে এসে আদালতে তোলার কথা রয়েছে বলে পুলিশ জানিয়েছে। প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানায়, সুপ্রভাতের স্ত্রী সুপ্রিয়া ওই হস্টেলেরই ওয়ার্ডেন। ঘটনার অভিযোগ দায়ের হওয়ার পরেই তাকে গ্রেফতার করেছিল পুলিশ। সেই সঙ্গে এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল স্কুলের ইংরেজির শিক্ষক বিশ্বনাথ শীল ও শোভন মণ্ডল নামে এক শিক্ষাকর্মীকে।

খ্রিস্টান ধর্মাবলম্বীদের দ্বারা পরিচালিত ওই ইংরেজি মাধ্যম স্কুলের হস্টেলটি হরিদেবপুর থানার কাছে। অভিযোগ, গত অগস্টে হস্টেলের ভিতরেই পাঁচ নাবালিকা ছাত্রীকে যৌন হেনস্থা করে সুপ্রভাত। বিয়ের পর থেকে ওই হস্টেলে সুপ্রিয়ার সঙ্গেই থাকত সুপ্রভাত। ২২ অগস্ট ছাত্রীরা তাদের অভিভাবকদের গোটা বিষয়টি জানায়। এর পরেই স্কুলের ফাদার পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্তে নেমে প্রথমে মহিলা ওয়ার্ডেন, স্কুলের এক শিক্ষক ও এক শিক্ষাকর্মীকে গ্রেফতার করলেও সুপ্রভাত পালিয়ে গিয়েছিল কলকাতা থেকে। তদন্তকারীরা জানান, সুপ্রভাত আমদাবাদে ইন্টিরিয়র ডিজ়াইনিংয়ের কাজ করত। সেখান থেকেই তাকে রবিবার গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE