Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Two Bangladeshi Nationals Arrested

আনন্দপুর থেকে গ্রেফতার বাংলাদেশের দুই নাগরিক-সহ চার জন, দু’জনেই বেআইনি ভাবে এসেছিলেন এ দেশে

ধৃতদের মধ্যে দু’জন বাংলাদেশি। বাকি দু’জন নদিয়ার বাসিন্দা। পুলিশ মনে করছে, অপরাধের ছক কষছিলেন তাঁরা।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৬:৪৮
Share: Save:

কলকাতার আনন্দপুর থেকে গ্রেফতার বাংলাদেশের দুই নাগরিক। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেআইনি ভাবে বাংলাদেশ থেকে এ দেশে এসেছিলেন তাঁরা। রবিবার আনন্দপুরের ভৌমিক মার্বেলের কাছে চার জনকে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করতে দেখা যায়। খবর পেয়ে সেখানে পৌঁছয় পুলিশ। চার জনকে একটি গাড়ি-সহ আটক করে পুলিশ। ধৃতদের মধ্যে দু’জন বাংলাদেশি। বাকি দু’জন নদিয়ার বাসিন্দা। পুলিশ মনে করছে, অপরাধের ছক কষছিলেন তাঁরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম মিজান শেখ, রুবেল শেখ, সবুজ কুণ্ডু, রাহুল শেখ। ৩৮ বছরের মিজান এবং ২৭ বছরের রুবেল বাংলাদেশের রাজবাড়ির বাসিন্দা। সবুজ এবং ২৭ বছরের রাহুল নদিয়ার নাকাশিপাড়ার বাসিন্দা। রবিবার দুপুর ২টো নাগাদ পুলিশ জানতে পারে, ভৌমিক মার্বেলের কাছে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করছেন চার জন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই চার জনকে দেখতে পায়। সঙ্গে ছিল একটি গাড়ি।

পুলিশ জানিয়েছে, ধৃত চার জন নিজের পরিচয় দেন। তবে বাংলাদেশের দুই নাগরিক কোনও বৈধ পরিচয়পত্র দিতে পারেননি। তাঁরা স্বীকার করে নিয়েছেন যে, বেআইনি ভাবে বাংলাদেশ থেকে এ দেশে প্রবেশ করেছেন। আনন্দপুর থানার পুলিশ স্বতঃপ্রবৃত্ত হয়ে মামলা দায়ের করেছে। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, নরেন্দ্রপুর থানার অন্তর্গত সুকান্তপাড়ায় একটি ভাড়াবাড়িতে থাকছিলেন চার জন। দীপক মাঝি নামে এক ব্যক্তির থেকে ওই বাড়ি ভাড়া নিয়েছিলেন অরিজিৎ দাস। তিনিই অভিযুক্ত চার জনকে ওই ভাড়াবাড়িতে থাকার ব্যবস্থা করে দিয়েছিলেন বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh arrested
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE