Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Molestation in Kolkata

এসি নিয়ে ঝামেলা, মহিলা যাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ খাস কলকাতায়! গ্রেফতার অ্যাপ ক্যাব চালক

থানায় চালকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ওই মহিলা যাত্রী। অভিযোগ পাওয়ার পরেই তদন্তে নামে পুলিশ। মহিলার থেকে চালক সম্পর্কে যাবতীয় তথ্য সংগ্রহ করা হয়।

App cab driver misbehaved with female passenger, arrested

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১২:৫৪
Share: Save:

আবারও কলকাতায় অ্যাপ ক্যাব চালকের বিরুদ্ধে এক মহিলা যাত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠল। অভিযোগ পাওয়ার পরেই তৎপর হয় পুলিশ। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই অভিযুক্ত চালককে গ্রেফতার করা হল। জানা গিয়েছে, ধৃত চালকের নাম ললিত ছৌপল। ৩৪ বছরের ওই চালকের বাড়ি গড়িয়াহাট এলাকায়। বুধবারই তাঁকে আলিপুর আদালতে হাজির করানো হবে। জানা গিয়েছে, গাড়ির এসি নিয়ে ঝামেলা বাধে চালক এবং যাত্রীর মধ্যে। তার পরই তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ তোলেন ওই মহিলা।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে। অভিযোগকারিণী গাঙ্গুলিবাগানের বাসিন্দা। গড়িয়াহাট যাওয়ার জন্য তিনি বাড়ি থেকে একটি অ্যাপ ক্যাব বুক করেন। কিন্তু ক্যাবে ওঠার পরেই গন্ডগোলের সূত্রপাত। অভিযোগ, ওই মহিলা যাত্রী চালককে গাড়ির শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্রের (এসি) তাপমাত্রা কমানোর কথা বলেন। কিন্তু তাতে কান দেননি চালক। তা নিয়ে শুরু হয় দু’পক্ষের বচসা।

যাদবপুর ৮বি বাসস্ট্যান্ডের কাছে পৌঁছতেই ক্যাব থামাতে বলেন অভিযোগকারিণী। তার পর গাড়ি থেকে নেমে যান। ক্যাব থেকে নেমে আসেন চালকও। তার পর দু’জনের মধ্যে ভাড়া নিয়ে আবার বচসা বাধে। চালক ভাড়া চাইলে ওই মহিলা যাত্রী তা দিতে অস্বীকার করেন। অভিযোগ, সে সময় ওই চালক যাত্রীর সঙ্গে অভব্য আচরণ করেন। এমনকি তাঁর গায়ে হাতও দেন বলে অভিযোগ।

তার পরই থানায় চালকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ওই মহিলা যাত্রী। অভিযোগ পাওয়ার পরেই তদন্তে নামে পুলিশ। মহিলার থেকে চালক সম্পর্কে যাবতীয় তথ্য সংগ্রহ করা হয়। সেই তথ্যের ভিত্তিতে অ্যাপ ক্যাবের চালককে চিহ্নিত করে পুলিশ। তার পরই গ্রেফতার করা হয় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Molestation App Cab App Cab Driver
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE