Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Arrest

পুলিশকর্মীর মৃত্যুতে গ্রেফতার লরিচালক

কলকাতা পুলিশের কর্মী অভিজিৎ চক্রবর্তীর মৃত্যুর ঘটনায় অভিযুক্ত লরিচালককে গ্রেফতার করল লালবাজারের ট্র্যাফিক বিভাগের ফেটাল স্কোয়াড। পুলিশ সূত্রের খবর, ধৃতের নাম মেঘান রায়।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ০৭:৩০
Share: Save:

মানিকতলায় পথ দুর্ঘটনায় কলকাতা পুলিশের কর্মী অভিজিৎ চক্রবর্তীর মৃত্যুর ঘটনায় অভিযুক্ত লরিচালককে গ্রেফতার করল লালবাজারের ট্র্যাফিক বিভাগের ফেটাল স্কোয়াড। পুলিশ সূত্রের খবর, ধৃতের নাম মেঘান রায়। তাঁর বাড়ি বিহারের সমস্তিপুরে। মঙ্গলবার বন্দর এলাকার হাইড রোড থেকে গ্রেফতার করা হয় মেঘানকে।

গত ১৩ ডিসেম্বর ভোরে রাতের ডিউটি সেরে স্কুটারে চেপে বারাসতের বাড়িতে ফিরছিলেন পশ্চিম বন্দর থানার কনস্টেবল অভিজিৎ। মানিকতলা থানা এলাকায় রাজা দীনেন্দ্র স্ট্রিট ও বিবেকানন্দ রোডের সংযোগস্থলে একটি সিমেন্ট-বোঝাই বেপরোয়া লরি অভিজিতের স্কুটারে পিছন থেকে ধাক্কা মেরে পালিয়ে যায়। রাস্তায় ছিটকে পড়া জখম অভিজিৎকে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। এই ঘটনার তদন্তভার যায় কলকাতা পুলিশের ফেটাল স্কোয়াডের হাতে। ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে লরিটিকে চিহ্নিত করার কাজ শুরু করেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রের খবর, গ্রেফতারি এড়াতে অভিযুক্ত লরিচালক মেঘান কলকাতার বিভিন্ন বস্তি এলাকায় ঘুরে ঘুরে গা-ঢাকা দিয়ে থাকছিলেন। তার পরেও শেষরক্ষা হল না। অবশেষে দুর্ঘটনার সাত দিন পরে পুলিশের জালে ধরা পড়লেন তিনি। বুধবার ধৃতকে শিয়ালদহ আদালতে হাজির করা হয়। আদালত মেঘানকে ২৩ ডিসেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতে পাঠিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE