Advertisement
০৫ জুলাই ২০২৪
Drowned

বন্ধুদের সঙ্গে বেড়াতে এসে গঙ্গায় তলিয়ে মৃত্যু এক কিশোরের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অর্জুন ও তার তিন বন্ধু, আদিত্য মিশ্র, আশিস ঠাকুর এবং সুরজকুমার কামাট তারাতলার কাছে একটি বিদ্যালয়ে দশম শ্রেণি পর্যন্ত একসঙ্গে পড়াশোনা করেছে।

drowned

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ০৮:১৮
Share: Save:

চার বন্ধু মিলে গঙ্গায় নেমেছিল স্নান করতে। আচমকাই তলিয়ে গিয়ে তাদের মধ্যে মৃত্যু হল এক কিশোরের। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে উত্তর বন্দর থানার বাজেকদমতলা ঘাটে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম অর্জুনকুমার রাম (১৭)। তার বাড়ি পশ্চিম বন্দর থানা এলাকার সোনাই রোডে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অর্জুন ও তার তিন বন্ধু, আদিত্য মিশ্র, আশিস ঠাকুর এবং সুরজকুমার কামাট তারাতলার কাছে একটি বিদ্যালয়ে দশম শ্রেণি পর্যন্ত একসঙ্গে পড়াশোনা করেছে। সেই সূত্রেই তাদের পুরনো বন্ধুত্ব। নিউ আলিপুরের আশিস বর্তমানে আইটিআইয়ের ছাত্র। আশিসের কথায়, ‘‘মঙ্গলবার বেলা ১১টা নাগাদ আমরা চার জন ব্রেস ব্রিজে হাজির হয়েছিলাম। সেখান থেকে ট্রেনে করে বাবুঘাটে আসি। মাঝেমধ্যেই আমরা ঘুরতে বেরোতাম। এ দিনও তেমনই পরিকল্পনা ছিল। বেশ কিছু ক্ষণ ঘোরাঘুরির পরে আমরা বাজেকদমতলা ঘাটের পাড়ে ব্যাগ রেখে গঙ্গায় স্নান করতে নামি।’’

আশিসের বক্তব্য, তারা যখন গঙ্গায় নামে, তখন দুপুর প্রায় দেড়টা। চার জনে প্রথমে বুক পর্যন্ত জলে ডুব দিচ্ছিল। হঠাৎই আশিস এবং অন্যেরা লক্ষ করে, অর্জুন পাশে নেই।
কিছু ক্ষণ খোঁজাখুঁজির পরেও তাকে দেখতে না পেয়ে তিন বন্ধু পাড়ে উঠে স্থানীয় দোকানদার ও পুলিশকে সব জানায়।

খবর পেয়ে দ্রুত চলে আসে কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা বাহিনী। আধ ঘণ্টা পরে জল থেকে উদ্ধার হয় অর্জুনের দেহ। পুলিশ জানিয়েছে, চার জনের মধ্যে শুধু সুরজ সাঁতার জানে। অর্জুনের দাদা অবিনাশ জানান, বন্ধুদের সঙ্গে বেড়াতে যাবে বলে এ দিন সকালে তাঁর ভাই বাড়ি থেকে বেরোয়। কিন্তু আচমকা এমন ঘটনায় স্তম্ভিত পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drowned Ganges Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE