Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Threats

হাসপাতালের ওয়ার্ডে ঢুকে ‘হুমকি’

পুলিশ সূত্রের খবর, দত্তপুকুরের বাসিন্দা এক ব্যক্তির দেহে ক্রিয়েটিনিনের মাত্রা অত্যন্ত বেড়ে যাওয়ায় মাসখানেক আগে এলগিন রোডের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। তিনি আইটিইউ-তে (ইনটেনসিভ থেরাপি ইউনিট) আছেন।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ০৬:৩৪
Share: Save:

হাসপাতালে ঢুকে কর্তব্যরত চিকিৎসককে হুমকি দেওয়ার অভিযোগ দায়ের হল শেক্সপিয়র সরণি থানায়। শুক্রবার গভীর রাতের এই ঘটনায় পুলিশ পরিচয় দিয়ে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। শনিবার রাত পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। অভিযোগের আঙুল উঠেছে এক রোগীর পরিবারের বিরুদ্ধে।

পুলিশ সূত্রের খবর, দত্তপুকুরের বাসিন্দা এক ব্যক্তির দেহে ক্রিয়েটিনিনের মাত্রা অত্যন্ত বেড়ে যাওয়ায় মাসখানেক আগে এলগিন রোডের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। তিনি আইটিইউ-তে (ইনটেনসিভ থেরাপি ইউনিট) আছেন। হাসপাতালের দাবি, চিকিৎসার বিল হয়েছে প্রায় ২২ লক্ষ টাকা। বিমার সূত্রে ছ’লক্ষ টাকা দিতে পারলেও বাকি টাকা দিতে অপারগ ওই রোগী। টাকা মকুবের দাবি নিয়েই পুলিশ পরিচয় দিয়ে শুক্রবার রাত আড়াইটে নাগাদ হাসপাতালে ঢোকেন চার জন। তাঁরাই ওয়ার্ডে ঢুকে হুমকি দিয়েছেন বলে কর্তৃপক্ষের অভিযোগ।

হাসপাতালের তরফে জেনারেল ম্যানেজার অপারেশন্স, সুরঞ্জন ঘোষ দাবি করেছেন, টাকা মেটানোর কথা বলার পাশাপাশি বাইরে থেকে ওষুধ কিনে দিতে বলাতেই এই কাণ্ড ঘটানো হয়েছে। ঘটনায় চিকিৎসকেরা আতঙ্কিত। রোগীর পরিবার অবশ্য অভিযুক্তদের চেনে না বলে দাবি করে অভিযোগ অস্বীকার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Threats Police Complaint doctor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE