Advertisement
০১ অক্টোবর ২০২৪
Hooghly

রক্তচাপ মেপে ওষুধ খেয়ে দোকানের ক্যাশবাক্স সাফ করলেন ‘রোগী’ এবং দুই সঙ্গী! হুলস্থুল পোলবায়

পোলবার বরুনান পাড়ায় বিডিও অফিসের সামনে একটি ওষুধের দোকান রয়েছে। দোকানমালিকের নাম অরবিন্দ ঘোষ। দুপুরে একাই দোকান সামলাচ্ছিলেন তিনি। তখনই রক্তচাপ মাপতে আসেন এক জন।

ক্যাশবাক্স খুলে হতবাক ওষুধ দোকানের মালিক।

ক্যাশবাক্স খুলে হতবাক ওষুধ দোকানের মালিক। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পোলবা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৭:৫৫
Share: Save:

রক্তচাপ মাপাতে এসেছিলেন ওষুধের দোকানে। ‘রোগী’কে সঙ্গে নিয়ে এসেছিলেন দু’জন। রক্তচাপ মাপানোর পর ওষুধ কিনে টাকা না দিয়ে হাঁটা দেন বাড়ির দিকে। দুই সঙ্গী তখনও ঠায় দাঁড়িয়ে দোকানে। দোকানদার ওই ‘রোগী’র পিছু নেন টাকার জন্য। দোকানে ফিরে দেখেন ক্যাশবাক্স সাফ! মঙ্গলবার এই ঘটনায় শোরগোল হুগলির পোলবা বিডিও অফিস এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পোলবার বরুনান পাড়ায় বিডিও অফিসের সামনে একটি ওষুধের দোকান রয়েছে। দোকানমালিকের নাম অরবিন্দ ঘোষ। দুপুরে একাই দোকান সামলাচ্ছিলেন তিনি। অরবিন্দ জানান, দুপুরবেলা রক্তচাপ মাপাতে তাঁর কাছে আসেন এক যুবক। তাঁর সঙ্গে ছিলেন আরও দু’জন। অরবিন্দ বলেন, ‘‘প্রেসার মাপা হয়ে গেলে আমার কাছ থেকে একটি ওষুধ চান। কিন্তু ওষুধের দাম না দিয়েই উনি দোকান ছাড়েন। ওঁর সঙ্গে আসা দুই ব্যক্তি দোকানেই বসে ছিলেন। আমি টাকার জন্য ওঁর পিছনে যাই। ভেবেছিলাম, টাকার কথা ভুলে গিয়েছিলেন। কিন্তু রাস্তায় ওঁকে আর দেখতে পাইনি। ফিরে এসে দেখি ক্যাশ বাক্স খালি!’’

ব্যবসায়ীর দাবি, তিনি দোকান থেকে বেরিয়ে যাওয়ার দোকানে দাঁড়িয়ে ছিলেন অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তি। তাঁরা ওই ‘রোগী’র সঙ্গে এসেছিলেন। কিন্তু ফিরে এসে আর কাউকে দেখতে পাননি। আর ক্যাশবাক্স থেকে প্রায় আট হাজার টাকা খোয়া গিয়েছে দেখে তিনি পুলিশের দ্বারস্থ হন। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পোলবা থানার পুলিশ। দিনদুপুরে এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hooghly Medical Store Polba
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE