Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২৪
Flood Situation in West Bengal

দুর্গতদের পাশে দাঁড়ানোর বার্তা

দুর্গতদের জন্য দলের জেলা, ব্লকের নেতা-কর্মীদের সাধ্য মতো ত্রাণ নিয়ে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন প্রদেশ কংগ্রেসের নবনিযুক্ত সভাপতি শুভঙ্কর সরকার।

বন্যা দুর্গতদের পাশে রেড ভলান্টিয়ার্স বাহিনী (বাঁ দিকে)। বন্যা ত্রাণের জন্য অর্থ সংগ্রহে সিপিএম কর্মীরা (ডান দিকে)।

বন্যা দুর্গতদের পাশে রেড ভলান্টিয়ার্স বাহিনী (বাঁ দিকে)। বন্যা ত্রাণের জন্য অর্থ সংগ্রহে সিপিএম কর্মীরা (ডান দিকে)।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩৮
Share: Save:

রাজ্যে বন্যায় দুর্গতদের পাশে দাঁড়ানোর বার্তা দিল কংগ্রেস। দুর্গতদের জন্য দলের জেলা, ব্লকের নেতা-কর্মীদের সাধ্য মতো ত্রাণ নিয়ে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন প্রদেশ কংগ্রেসের নবনিযুক্ত সভাপতি শুভঙ্কর সরকার। সেই সঙ্গে সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিমও সোমবার বলেছেন, ‘‘আমরা আহ্বান জানিয়েছিলাম। ‘রেড ভলান্টিয়ার্স’ বিভিন্ন জায়গায় বন্যার্ত মানুষের সহায়তায় নেমেছে। সমাজের বিভিন্ন অংশের মানুষই এগিয়ে এসেছেন। জুনিয়র ডাক্তারেরাও ঝাঁপিয়ে পড়েছেন আর্তদের সেবায়।’’ তবে সিপিএমের অভিযোগ, সব জায়গায় সরকারি ত্রাণ ঠিকমতো মিলছে না। পাঁশকুড়া ও দাসপুরে বন্যায় দুর্গতদের বিক্ষোভ হয়েছে। দাসপুরে পুলিশকে বিক্ষোভের মুখে পড়তে হয়েছে। তাদের দাবি, পাঁশকুড়ায় দুর্গতদের উপরে লাঠি চালিয়েছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে তিন জনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Flood Situation In Bengal Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE