Advertisement
০২ জুলাই ২০২৪
Road Accident

মেমারিতে বাস ও ডাম্পারের সংঘর্ষে মৃত্যু শিশুকন্যার, জখম ২৩

স্থানীয় বাসিন্দা শেখ সাহেল জানান, যাত্রীবোঝাই বাসটি সাতগাছিয়া থেকে মেমারির দিকে যাচ্ছিল। ডাম্পারটি মেমারি থেকে সাতগাছিয়ার দিকে যাওয়ার সময় দুর্গাডাঙায় সংঘর্ষ হয়।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মেমারি শেষ আপডেট: ৩০ জুন ২০২৪ ২৩:৩৪
Share: Save:

বাস ও ডাম্পারের ধাক্কায় মৃত্যু এক শিশুকন্যার। দুর্ঘটনায় জখম হলেন আরও ২৩ জন বাসযাত্রী। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মেমারির কাটোয়া রোডের দুর্গাডাঙায়। দুর্ঘটনার পর জখম বাসযাত্রীদের উদ্ধার করে প্রথমে মেমারি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ১৮ জনকে স্থানান্তরিত করা হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। তাদের মধ্যে পাঁচ জনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক ছিল। দু’জন ভর্তি রয়েছেন মেমারি গ্রামীণ হাসপাতালে। চার জনকে প্রাথমিক চিকিৎসার পর মেমারি গ্রামীণ হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

স্থানীয় বাসিন্দা শেখ সাহেল জানান, যাত্রীবোঝাই বাসটি সাতগাছিয়া থেকে মেমারির দিকে যাচ্ছিল। ডাম্পারটি মেমারি থেকে সাতগাছিয়ার দিকে যাওয়ার সময় দুর্গাডাঙায় সংঘর্ষ হয়। সংঘর্ষের পর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ইলেকট্রিক পোলে ধাক্কা মারে। অন্য দিকে ডাম্পারটি প্রথমে ধাক্কা মারে দাঁড়িয়ে থাকা একটি স্কুটি ও মোটর বাইকে। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয় বাসিন্দারা উদ্ধারের কাজে হাত লাগান।

মেমারি থানার পুলিশ বাস ও ডাম্পারটিকে আটক করেছে। ১৮ জন জখমের মধ্যে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় শিশুকন্যা অরনেশা কিস্কুর (৭)। তার বাড়ি হুগলির পাণ্ডুয়াতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Accidental Death Katwa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE