Advertisement
০৯ অক্টোবর ২০২৪
Rape And Murder Case

‘ধর্ষণ-খুনে’ চক্রান্ত, দাবি এপিডিআর-এর

এপিডিআর-এর দাবি, এলাকাবাসীর সূত্রে তারা জেনেছে, এই ঘটনায় ধৃতের কিছু মানসিক সমস্যা রয়েছে। তাঁকে দিয়ে কেউ এই অপরাধমূলক কাজ করিয়ে নিয়েছেন কি না, সেটা দেখা দরকার।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৪ ০৫:৪০
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনায় বালিকাকে ‘খুন ও ধর্ষণের’ ঘটনায় চক্রান্ত রয়েছে, এমন অভিযোগ করে মঙ্গলবার বারুইপুর পুলিশ সুপারের অফিসে বেশ কিছু ‘তথ্য’-সহ দাবিপত্র জমা দিল মানবাধিকার সংগঠন এপিডিআর। তার আগে বারুইপুর স্টেশন থেকে মিছিলও করে তারা। দাবিপত্র তুলে দেওয়া হয় অতিরিক্ত পুলিশ সুপার অরূপ মুখোপাধ্যায়ের কাছে।

এপিডিআর-এর দাবি, এলাকাবাসীর সূত্রে তারা জেনেছে, এই ঘটনায় ধৃতের কিছু মানসিক সমস্যা রয়েছে। তাঁকে দিয়ে কেউ এই অপরাধমূলক কাজ করিয়ে নিয়েছেন কি না, সেটা দেখা দরকার। সংগঠনটির আরও দাবি, শাসক দলের ঘনিষ্ঠ, কিন্তু বিক্ষুব্ধ এক নেতার কথা শোনার পরেই ওই অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করেছে। পুরো ঘটনায় পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে বিচারবিভাগীয় তদন্তেরও আর্জি জানিয়েছে এপিডিআর। সংগঠনের দক্ষিণ ২৪ পরগনা জেলা কমিটির সম্পাদক শাহানারা খাতুন, সহ-সম্পাদক মিঠুন মণ্ডলদের আরও বক্তব্য, আন্দোলনকারীদের গ্রেফতার করা বা তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করা যাবে না।

অন্য বিষয়গুলি:

Kultali Rape and Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE