Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Sonarpur

Domestic violence: মদ খাওয়া নিয়ে অশান্তি, স্বামীকে শিকলে বেঁধে মারধরের অভিযোগ স্ত্রী এবং মেয়ের বিরুদ্ধে

খবর পেয়ে মঙ্গলবার সোনারপুর থানার পুলিশ উদ্ধার করে ৫৩ বছরের ওই ব্যক্তিকে। চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্ত্রী এবং মেয়ের হাতে মার খাওয়া বিশ্বনাথ।

স্ত্রী এবং মেয়ের হাতে মার খাওয়া বিশ্বনাথ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২১ ১৬:১৭
Share: Save:

মদ খেয়ে বাড়িতে ফিরে রোজদিন অশান্তি করতেন স্বামী। এই অভিযোগ তাঁকে শিকল দিয়ে বেঁধে বেধড়ক মারধরের অভিযোগ উঠল স্ত্রী এবং মেয়ের বিরুদ্ধে। ঘটনাটি সম্প্রতি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের বাদামতলা এলাকায়। খবর পেয়ে মঙ্গলবার সোনারপুর থানার পুলিশ উদ্ধার করে ৫৩ বছরের ওই ব্যক্তিকে। চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


৫৩ বছরের ওই ব্যক্তির নাম বিশ্বনাথ পাত্র। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিশ্বনাথের দুই মেয়ে। বড় মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। স্ত্রী এবং ছোট মেয়ের সঙ্গেই থাকেন তিনি। সম্প্রতি মদ খেয়ে বাড়িতে ফেরার পর তাঁর সঙ্গে অশান্তি হয়েছিল স্ত্রী মিতা পাত্রের। এই ঘটনার দিন পাঁচেক পর ফের মদ খেয়ে বাড়ি ফেরেন তিনি। এর পরই তাঁকে শিকলে বেঁধে রাখার অভিযোগ উঠেছে স্ত্রী এবং ছোট মেয়ের বিরুদ্ধে। দু’জনের মারের চোটে তাঁর পা ভেঙেছে।

এই ঘটনার কথা স্থানীয়দের থেকে জানতে পারে পুলিশ। মঙ্গলবার সকালে বিশ্বনাথকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ঘটনায় কাউকে গ্রেফতার করেনি পুলিশ। বিশ্বনাথের স্ত্রীয়ের অভিযোগ, মদ খেয়ে এসে প্রায়শই তাঁদের মারধর করতেন বিশ্বনাথ। এখন মিথ্যা বলে সহানুভূতি চাইছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonarpur Domestic Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE