Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Bike Accident

খাওয়ার জল আনতে গিয়ে আর বাড়ি ফেরা হল না, বাইকের ধাক্কায় প্রাণ গেল বনগাঁর এক মহিলার

দুর্ঘটনার খরব পেয়ে হাসপাতালে পৌঁছয় পুলিশ। মৃতার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, ওই বাইক আরোহীও গুরুতর জখম হয়েছেন।

A woman lost her life after being hit by a bike in Bangaon

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ০৭:১১
Share: Save:

খাওয়ার জল নিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা। রাস্তা পার হওয়ার সময় এক দ্রুত গতিতে আসা বাইকের ধাক্কায় প্রাণ গেল এক মহিলার। ধাক্কা মারার পর বাইক আরোহীও ছিটকে পড়েন রাস্তায়। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁ থানার কুঠিবাড়ি এলাকায়। সোমবার সন্ধ্যায় পানীয় জল আনতে বেরিয়েছিলেন বছর ৩৮-এর মাধবী সিংহ রায়।। পরিবার সূত্রে খবর, বনগাঁ বিডিও অফিসের সামনে থাকা পুরসভার কল থেকে প্রতি দিনই বাড়ির জন্য ল আনতেন তিনি। জন নিয়ে ফেরার পথে দুর্ঘটনা। বনগাঁ-বাগদা রোড অতিক্রম করে বাড়ি ফিরছিলেন মাধবী। সে সময় বাগদার দিক থেকে আসা একটি বাইক সজোরে ধাক্কা মারে তাঁকে। ধাক্কা নাগায় রাস্তার এক পাশে ছিটকে পড়েন মাধবী। বাইক আরোহী পড়ে যান।

ঘটনাটি নজরে আসতেই ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়েরা। মাধবীকে এলাকার লোকেরা চিনতেন। তড়িঘড়ি দু’জনকে উদ্ধার করে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। খবর দেওয়া হয় মাধবীর বারির লোককেও। তবে তাঁকে বাঁচানো যায়নি। হাসপাতানে আনার পর চিকিৎসকেরা মাধবীকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

খরব পেয়ে হাসপাতালে পৌঁছয় পুলিশ। মাধবীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, ওই বাইক আরোহীও গুরুতর জখম হয়েছেন। গোপালনগর থানার ভান্ডার খোলার বাসিন্দা তিনি। তাঁর পরিবারকেও খবর দেওয়া হয়েছে। বর্তমানে বনগাঁ মহকুমা হাসপাতালেই চিকিৎসা চলছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bike accident Death bongaon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE